১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার ০৩:০৬:০৪ পিএম
সর্বশেষ:

০৯ আগস্ট ২০১৮ ১১:২৫:১৪ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

লালমনিরহাটে সড়কে প্রান গেল ৩ জনের, আহত ৪

লালমনিরহাট থেকে হাসান মাহমুদ
বাংলার চোখ
 লালমনিরহাটে সড়কে প্রান গেল ৩ জনের, আহত ৪

লালমনিরহাট জেলা শহরে পাথর বোঝাই একটি ট্রাকের চাপায় অটোরিক্সার চালকসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি ও চালককে আটক করেছে পুলিশ।   

বৃহস্পতিবার রাত ১০ টার দিককে জেলা শহরের সীমান্ত আয়োজন (বিডিআর ক্যান্টিনের) সামনে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার পাটগ্রাম উপজেলার কুচলী বাড়ি ইউনিয়নের লিয়াকত হোসেন প্রধানের ছেলে ও লালমনিরহাট সাব রেজিস্ট্রার অফিসের কর্মচারী জাহাঙ্গীর আলম প্রধান (৪০) এবং পাটগ্রাম উপজেলার মাষ্টার পাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে মোতালেব হোসেন (৪০) ও জেলা শহরের খাতা পাড়ার এলাকার অটো রিক্সা চালক দুলাল মিয়া (২৮)।
এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, জেলা শহরের বিডিআর ক্যান্টিন এলাকায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে একটি পাথর বোঝাই ট্রাক অটোরিক্সাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই অটো চালক দুলাল ও ওই দুই যাত্রী মারা যায়।


এদিকে ট্রাকটি নিয়ে ঘটনাস্থল থেকে পালাতে গিয়ে জেলা শহরের বাস টার্মিনালে আরো একটি আটোরিক্সাকে ধাক্কা দিলে অটো চালকসহ ৪ জন গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা আহতদের  উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে অটো চালক জুয়েলের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেছেন। পরে পুলিশ ঘাতক ট্রাকটিকে ধাওয়া করে প্রায় ৮ কিলোমিটার দুরে মহেন্দ্রনগর নামক স্থানে স্থানীয়দের সহযোগীতায় ট্রাক ও চালককে আটক করে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close