১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার ০৯:১৮:০৭ পিএম
সর্বশেষ:

১৩ আগস্ট ২০১৮ ১১:৫১:০২ পিএম সোমবার     Print this E-mail this

যশোরের ১০ টাকার হিসাবধারীদের ৫০লাখ টাকা ঋণ বিতরণ

যশোর থেকে প্রতিনিধি
বাংলার চোখ
 যশোরের ১০ টাকার হিসাবধারীদের ৫০লাখ টাকা ঋণ বিতরণ

 বাংলাদেশ ব্যাংকের অর্থায়নে যশোরে ২০টি সরকারি-বেসরকারি ব্যাংক ৩৫টি শাখার পুণঃঅর্থায়ন তহবিলের আওতায় ১০ টাকার ব্যাংক হিসাবধারীদের মাঝে ৫০ লাখ টাকা ঋণ প্রদান করা হয়েছে। ঋণ বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনকুশন ডিপার্টমেন্টের মহাব্যবস্থাপক মো: আবুল বাশার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের মহাব্যবস্থাপক মোহাম্মাদ আমীর হোসেন, ব্র্যাক ব্যাংকের এসএমই ব্যাংকিং বিভাগের প্রধান সৈয়দ আব্দুল মোমেন, ব্র্যাক ব্যাংকের স্মল বিজনেসের প্রধান নজরুল ইসলামসহ অন্যান্য শীর্ষ কর্মকর্তা।
অনুষ্ঠানে যশোর অঞ্চলের ২০টি সরকারি-বেসরকারি ব্যাংক ৩৫টি শাখার মাধ্যমে ১০ টাকার হিসাবধারীদের মধ্যে থেকে ১০০ জনকে ৫০লাখ টাকা ঋণ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রান্তিক, ভূমিহীন কৃষকসহ দারিদ্র সীমার নিচের জনগোষ্ঠীকে ঋণ প্রদানের জন্য রাষ্ট্রায়ত্ব ও বেসরকারি ব্যাংক কর্তৃপক্ষকে উদ্যোগী হওয়ার আহবান জানিয়েছেন।




সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close