২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার ১২:০২:২৪ এএম
সর্বশেষ:
হেফাজতে ইসলাম কখনো নির্বাচনে অংশগ্রহণ করবে না এবং নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থনও দেবে না:আল্লামা আহমদ শফি            ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি: এরশাদ            মনোনয়ন পাচ্ছেন না বদি-রানা: ওবায়দুল কাদের            স্থানীয় সরকার প্রতিনিধিরা সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে ব্যাখ্যা ও জোটভুক্ত প্রার্থীরা অভিন্ন প্রতীকে ভোট করার বিষয়ে ব্যাখ্যা জানতে চেয়ে ইসিতে বিএনপির চিঠি।           

১৬ আগস্ট ২০১৮ ০১:১৬:১৮ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক শক্তিশালী - এমপি রতন

জামালগঞ্জ থেকে মো: ওয়ালী উল্লাহ সরকার
বাংলার চোখ
 জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক শক্তিশালী - এমপি রতন

ন্যায়ের পক্ষে আওয়াজ তুলে আগামী নির্বাচনে বিজয়ের জন্য এগিয়ে চলুন,  নৌকার বিজয় অবশ্যই নিশ্চিত। আওয়ামীলীগের মধ্যে কোন দ্বন্দ্ব নেই, দলের কিছু স¦ার্থবাদীর মধ্যে হিংসা রয়েছে, নির্বাচন এলেই ঐক্য হতে আওয়ামীলীগের ১মিনিট সময় লাগে মাত্র। আমরা তৃণমূল জনগনকে নিয়ে নির্বাচন করে জয়ী হতে চাই। দলের মধ্যে প্রতিহিংসার জন্ম দিয়ে আমাদের জননেত্রী শেখ হাসিনাকে বিব্রত করবেন না। আমি বঙ্গবন্ধুর কছম খেয়ে বলছি, শুধু ৭১এর অপরাধীরা নয় ১৫ আগষ্টের খুনিদেরও বিচার হবে। তিনি আরো বলেন মোস্তাক বাহীনিরা এখনো রয়েছে,সুযোগ পেলে হঠাৎ ছোবল মারবে। সকল যোদ্ধাপরাধিদের বিচারের জন্য প্রস্তাবিত বিলে স্বাক্ষর করেছি। জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক শক্তিশালী। বাংলার ঘরে ঘরে বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক রয়েছে। ১৫ আগষ্টে খুনী প্রেতাত্মাদের বিচার বাংলার মাঠিতেই করবে। জামালগঞ্জে শিক্ষার উন্নয়নে বলেন,জামালগঞ্জ ডিগ্রি কলেজ ও মডেল উচ্চ বিদ্যালয়কে সরকারী করন করা হয়েছে।জামালগঞ্জ ডিগ্রি কলেজ ও বালিকা উচ্চ বিদ্যালয়ে ১০০সজ্জা বিশিষ্ট ২টি অত্যাধনীক ছাত্রী নিবাস নির্মান করা হয়েছে। এছাড়াও প্রাথমিক,মাধ্যমিক ও কলেজ পর্যায়ে শিক্ষা ভবন নির্মানে ৪০০কোটি টাকা ব্যয় সহ ১২০০কোটি টাকার উন্নয়ন হয়েছে। গতকাল উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ১৫আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ে ১১টায় জামালগঞ্জে শোক র‌্যলী শেষে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন একথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মোহাম্মদ আলী সভাপতিত্বে সাধারণ সম্পাদক এম নবী হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম আল ইমরান,জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যন ও জেলা ডেপুটি কমান্ডার ইউসুফ আল আজাদ,জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মুকিত চৌধুরী,থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল হাসেম,উপজেলা আওয়ামীলীগ নেতা জহিরুল হক তালুকদার,এডভোকেট নাসিরুল হক আফিন্দী,জামালগঞ্জ প্রেস ক্লাব সভাপতি অঞ্জন পুরকায়স্থ,জামালগঞ্জ উত্তর ইউপি চেয়ারম্যন মোহাম্মদ রজব আলী, জেলা শ্রমীকলীগ নেতা সায়েম পাটান, উপজেলা শ্রমীক লীগ সভাপতি আবুল কালাম আজাদ,মহিলা লীগ সভাপতি শাহানা আল আজাদ,কৃষক লীগের আহবায়ক আলী আমজাদ,যুব লীগ আহবায়ক আবুল খায়ের,ছাত্রলীগ আহবায়ক আলমগীর কবির,শ্রমীক লীগ সাধারন সম্পাদক নুরুল আমীন,জামালগঞ্জ উত্তর ইউপি যুবলীগ সভাপতি এস এম মোক্তার হোসেন প্রমোখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close