২০ অক্টোবর ২০১৮, শনিবার ০১:১৪:১৩ পিএম
সর্বশেষ:

০৮ অক্টোবর ২০১৮ ০২:৪৯:৪০ পিএম সোমবার     Print this E-mail this

শেরপুর ৩ আসনের মনোনয়ন প্রত্যাশী রাজার অটো রিকশার শোভাযাত্রা ও পথসভা

শেরপুর প্রতিনিধি
বাংলার চোখ
 শেরপুর ৩ আসনের মনোনয়ন প্রত্যাশী রাজার অটো রিকশার শোভাযাত্রা ও পথসভা

 শেরপুর ৩ আসনের (শ্রীরবদী-ঝিনাইগাতী) আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক  নেতা  মো. মিজানুর রহমান রাজা অটো রিকশার বহর নিয়ে শোভাযাত্রা ও পথসভা করেছেন।  রবিবার (৭ অক্টোবর ) দুপুর থেকে তিনি অটো রিকশার বহর নিয়ে শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। সন্ধ্যায় ঝিনাইগাতী উপজেলার থানা মোড়ে এক পথসভায় বক্তব্য রাখেন তিনি।

এসময় রাজা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উল্লেখ করে জনগণের উদ্দ্যেশে বলেন, আমি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ করেছি। রাজনীতিতে এসে বিভিন্ন আন্দোলনে অংশ গ্রহন করেছি। জেল জুলুমসহ অনেক নির্যাতন সয়েছি। অনেক ত্যাগ স্বীকার করেছি। এখনও আওয়ামী লীগের রাজনীতি করে আসছি।

তিনি বলেন, এবার মাননীয় প্রধানমন্ত্রী মেধাবী ও ত্যাগী নেতাদের মনোনয়ন দেয়ার কথা বলেছেন। সেই তালিকায় আমিও একজন। এজন্য দল থেকে মনোনয়ন প্রত্যাশা করছি। এছাড়াও বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি বলেই এবার দল থেকে মনোনয়ন প্রত্যাশায় গণসংযোগ ও পথসভা করে সকলের সমর্থন কামনা করছি।

দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। তাই তিনি সকলকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহবান করেন। তিনি আরও বলেন, ‘এ আসনে আমাকে মনোনয়ন দিলে আপনাদের দোয়া, আশীর্বাদ ও সমর্থনে বিপুল ভোটে জয়ী হয়ে আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো ইনশাল্লাহ।

এ সময় তিনি জনগণের কল্যাণে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করারও প্রতিশ্রুতি দেন। পথসভায় তার সহধর্মীনি ফারহানা ইয়াসমিন প্রেমাসহ বিভিন্ন শ্রেণীর পেশার বিপুল সংখ্যক লোকজন  উপস্থিত ছিলেন।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close