১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার ১২:১০:৪২ এএম
সর্বশেষ:

১১ অক্টোবর ২০১৮ ০১:৫৪:১৮ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

নড়াইলে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ-আহত ২৫

নড়াইল প্রতিনিধি
বাংলার চোখ
 নড়াইলে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ-আহত ২৫

 নড়াইল সদরের তারাশী গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে সরোয়ার মোল্য গ্রুপ ও বরকত গ্রুপের সাথে সংঘর্ষে অন্ততঃ ২৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নড়াইল-মাগুরা সীমান্তে তারাশী গ্রামের স্লুইসগেট এলাকায় এ সংঘর্ষ বাধে।

পুলিশ ও এলাকাবাসী জানায়,আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের মধ্যে আগে থেকেই উত্তেজনা চলে আসছিল। বৃহস্পতিবার সকালে তারাশী স্লুইসগেট এলাকার একটি চা দোকানে চা খাওয়ার সময় বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ শুরু হলে উভয় পক্ষ দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা করে।

হামলায়  বরকত মোল্যা গ্রুপের ১৬ জন এবং  সরোয়ার গ্রুপের ৯ জন আহত হয়। এদর মধ্যে ২১ জনকে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে। বরকত গ্রুপের আহতরা হলেন বাহাদুর(৩৫),ইয়াকুব মোল্যা(৪৫),তবিবর(২৫),কালু মোল্যা(৩৬),রজিবুল ইসলাম(২৬),তরিকুল(৩৪),রবিউল(৪৬),নূরইসলাম(৪৫),রুবিয়া(৪২),তহিদুল(৪২),রোমান(২৪),মিরাজ হোসেন(১৭) ও ইকতিয়ার(৩০)। এছাড়া সারোয়ার গ্রুপের আহতরা হলেন, ইরশাদ(৩২),ঈশান সিকদার(২০),মঞ্জুর মোল্যা(২৬),তরিকুল(৩০),মিশর(২৭),রেজাউল(৩০),নাঈম(২৫) ও এনামুল(৩৫)।

এলাকাবাসী জানায়, মাগুরার সীমান্তবর্তী তারাশী গ্রামে মাগুরা সদরের গঙ্গারামপুর ইউনিয়নের শিল্পপতি কাজী কামাল ও ইউপি চেয়ারম্যান হালিম মোল্যা’র দ্বন্ধের জেরে তারাশী গ্রামের সরোয়ার ও বরকত গ্রুপের দ্বন্দ টিকে আছে। এর মধ্যে কাজী কামালের প্রশ্রয়ে সরোয়ার গ্রুপ আর হালিম চেয়ারম্যান বরকত গ্রুপ নিয়ন্ত্রন করে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন জানান,এলাকায় পুলিশের একাধিক কর্মকর্তা রয়েছে,পরিস্থিতি বর্তমানে শান্ত। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষ এড়াতে  কাজ করছে পুলিশ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close