১৮ নভেম্বর ২০১৮, রবিবার ০২:১৮:২৫ পিএম
সর্বশেষ:
বাসসের ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদের ইন্তেকাল ( ইননাল--- রাজিউন দুপুর ১:২০ মিনিটে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে মারা যান           

১৫ অক্টোবর ২০১৮ ০১:১৪:৩৮ এএম সোমবার     Print this E-mail this

শরণখোলায় প্রধান শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

আবু হোসাইন সুমন, বাংলার চোখ মোংলা প্রতিনিধি
বাংলার চোখ
 শরণখোলায় প্রধান শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বাগেরহাটের শরনখোলায় নিয়োগ সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে ফুঁসে উঠেছে উপজেলার শিক্ষক ও শিক্ষার্থীরা। রবিবার বিকেল ৪টায় হামলার প্রতিবাদ ও ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে রায়েন্দা পাইলট হাই স্কুল সংলগ্ন সড়কে উপজেলা শিক্ষক সমিতির আয়োজনে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

এ সময় বক্তারা প্রশাসনের কাছে অবিলম্বে জড়িতদের আটক করে আইনের আওতায় আনাসহ ইউপি সদস্যের পথ থেকে হামলার নেতৃত্বদানকারী জোসেফ আকনকে বহিস্কারের দাবী জানান। শিক্ষক সমিতির শরণখোলা উপজেলা শাখার সভাপতি মোঃ সুলতান আহম্মেদ গাজীর সভাপতিতে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন উপজেলার সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান আসাদ, নান্না মিয়া, তাফালবাড়ী স্কুল এন্ড কলেজের প্রভাষক আব্দুল মালেক রেজা, সহকারী শিক্ষক মাওলানা নুরুল আমিন, বদিউজ্জামান বাদল, মাহফুজুর রহমান প্রিন্সসহ অন্যান্যরা হামলাকারীদের বিচারের দাবীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসকের কাছে একটি স্বারক লিপি প্রদাণ করেন।

এছাড়া একইদিন সকালে উপজেলার সকল স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা হামলার প্রতিবাদ জানিয়ে পৃথক পৃথক মানববন্ধন কর্মসূচী পালন করেন। উল্লেখ্য, গত ১০ অক্টোবর বুধবার বিকেলে আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মোড়েলগঞ্জ উপজেলার উত্তর সুতালড়ী গ্রামের মোঃ সরোয়ার হোসেন খান (৫৫) বিদ্যালয় শেষে বাড়ী ফেরার পথে ধানসাগর ইউনিয়নের ইউপি সদস্য জোসেফ আকনের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে পিটিয়ে গুরুত্বর জখম করে।

পরে তার ব্যবহৃত মটর সাইকেল, নগদ টাকা, মোবাইল ফোনসহ প্রয়োজনীয় কাগজপত্র লুটে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার জানাজানি হলে উপজেলার সকল মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা সন্ত্রাসীদের বিচারের দাবীতে ফুঁস ওঠে। অপরদিকে ঘটনার পর শরণখোলা থানায় ইউপি সদস্য জোসেফ আকনসহ তিনজনের বিরুদ্ধে মামলা রেকর্ড হলেও পুলিশ গত ৫ দিনেও কেউকে গ্রেফতার করতে না পারায় শিক্ষক ও শিক্ষার্থী মহলে ক্ষোভের সৃষ্ঠি হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close