১৮ নভেম্বর ২০১৮, রবিবার ০১:৫০:৪৪ পিএম
সর্বশেষ:
বাসসের ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদের ইন্তেকাল ( ইননাল--- রাজিউন দুপুর ১:২০ মিনিটে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে মারা যান           

১৯ অক্টোবর ২০১৮ ১১:৩৭:৫৪ পিএম শুক্রবার     Print this E-mail this

জমি আছে ঘর নাই, তার নিজ জমিতে গৃহ নির্মাণ’ ‘শৈলকুপা মডেল’ উদ্বোধন করলেন বিভাগীয় কমিশনার

টিপু সুলতান,শৈলকুপা
বাংলার চোখ
 জমি আছে ঘর নাই, তার নিজ জমিতে গৃহ নির্মাণ’ ‘শৈলকুপা মডেল’ উদ্বোধন করলেন বিভাগীয়  কমিশনার

‘আশ্রায়ণের অধিকার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার’ ‘যার জমি আছে ঘর নাই, তার নিজ জমিতে গৃহ নির্মাণ’ প্রকল্পের মাধ্যমে গৃহ নির্মান। ঝিনাইদহের শৈলকুপায় ‘শৈলকুপা মডেল’ উদ্বোধন করলেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।

শুক্রবার দুপুরে উপজেলার ১৩নং উমেদপুর ইউনিয়নের বারইপাড়া গ্রামে আকবর শেখ ও রফিক মোল্যা’র ঘর উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) সুবাস চন্দ্র সাহা, শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উসমান গণি, উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্যা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আব্দুর রহমান, উমেদপুর ইউপি চেয়ারম্যান সাব্দার হোসেন মোল্যা, শৈলকুপা প্রেসক্লাব আহবায়ক ও সাপ্তাহিক ডাকুয়া পত্রিকার সম্পাদক শামীম বিন সাত্তার, শৈলকুপা  প্রেসক্লাব সাবেক সভাপতি এম হাসান মুসা, সাংবাদিক টিপু সুলতান, তুহিন জোয়ার্দারসহ শৈলকুপা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

উদ্বোধনকালে বিভাগীয় কমিশনার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ সারা বাংলাদেশে কেউ গৃহহীন থাকবে না। এদেশে গৃহহীন সকল জনগণকেই পর্যায়ক্রমে বসতঘর তৈরি করে দেওয়া হবে। এছাড়াও তিনি আরো বলেন, ছেলে হোক মেয়ে একটি সন্তানই যথেষ্ট। কন্যা সন্তানেরা পুত্র সন্তান থেকে শিক্ষাসহ সকল ক্ষেত্রে এগিয়ে চলেছে।

সারা দেশে এ প্রকল্পে পোতাপাকা টিনের বেড়া, টিনের চাল দিয়ে ঘর নির্মাণ করা হলেও শৈলকুপা উপজেলায় দৃষ্টিনন্দন ব্যতিক্রম এ ঘর নির্মান করা হয়েছে। এখানে অটো-১ মানের ইট দিয়ে দেওয়াল নির্মাণ ও এটাস্ট টয়লেট নির্মাণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উসমান গণির এ উদ্যোগকে তিনি সাধুবাদ জানান এবং বিষয়টি তিনি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করবেন বলে জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close