১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার ১২:১৬:২৩ পিএম
সর্বশেষ:

১৬ নভেম্বর ২০১৮ ০৪:০৮:১৬ পিএম শুক্রবার     Print this E-mail this

অযথা কাউকে হয়রানি করা হবে না: মনিরুল ইসলাম

মোস্তাক আহম্মেদ ডেক্স রিপোট
বাংলার চোখ
 অযথা কাউকে হয়রানি করা হবে না: মনিরুল ইসলাম

রাজধানীর পলটন এলাকায় বিএনপির কার্যালয়ের সামনে  গত বুধবার পুলিশের গাড়ি আগুনদেয়া সহ  নাশকতা মূলক কর্মকাণ্ডের  ভিডিও ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করা হচ্ছে। তবে নিরপরাধ  কাওকে হয়রানি করা হবে না বলে জানিয়েছেন পুলিশের কাউন্টার টেররিজমের প্রধান মনিরুল ইসলাম।
আজ শুক্রবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে ডিবেট ফর ডেমোক্রসি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মনিরুল ইস্লাম।এদিকে পল্টনের বিএনপির কার্যালয়ের সামনে ঘটেযাওয়া নাশকতার ঘটনাটি ভিডিও ফুটেজ দেখে সুনির্দিষ্টভাবে অপরাধীসকতার চিহ্নিত করা হচ্ছে বলে জানান মনিরুল ইসলাম। তবে ঘটনায় নিরপরাধ কাউকে হয়রানি করা হবে না। আসন্ন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে অযথা কাউকে গ্রেপ্তার করা হবে না বলে মন্তব্য করে মনিরুল ইসলাম বলেন নির্বাচনের সময় ফৌজদারি অপরাধ না করলে এবং নির্বাচনী আচরণবিধি না ভাঙলে কাউকে গ্রেপ্তার করা হবে না। তিনি বলেন নির্বাচনের সময় জঙ্গি তৎপরতার আশঙ্কা নেই। তবে জঙ্গিবাদ যেন মাথাচাড়া না দিতে পারে এ বিসয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক থাকবে।  গত বুধবার দুপুরে পুলিশের রাস্তা চালু রাখার চেষ্টা’য় উৎসবের পরিবেশ সংঘাতময় হয়ে ওঠে। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে দলটির নেতা-কর্মীদের ব্যাপক সংঘর্ষ হয়।  এ সময় পুলিশের দুটি গাড়ি পোড়ানো হয় ভাঙচুর করা হয় অনেক গাড়ি। এরপর থেকেই চলছে দোষারোপ আর পাল্টা দোষারোপ।
এ ঘটনায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে আসামি করে তিনটি মামলা করেছেন পুলিশ। ঐ মামলায় অন্তত ৬৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়কে গ্রেপ্তার করে পুলিশের গোয়েন্দা পুলিশ ডিবি।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close