১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার ১১:১৮:১০ এএম
সর্বশেষ:

১৭ নভেম্বর ২০১৮ ০৭:২২:১১ পিএম শনিবার     Print this E-mail this

‘পরিশীলিত সংস্কৃতি চর্চ্চা করতে হবে’

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
বাংলার চোখ
 ‘পরিশীলিত সংস্কৃতি চর্চ্চা করতে হবে’

 ভালুকা পৌর সভার মেয়র ডাঃ একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম বলেছেন, । জাতি ধর্ম,বর্ন নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ব করতে বাঙ্গালীর পরিশীলিত সংস্কৃতি চর্চ্চার কোন বিকল্প নেই।

তিনি বলেন,নবান্ন উৎসবে সার্বজনিনতা রয়েছে যা সকলকে জাতি,ধর্ম,বর্নের ভেদাভেদ থেকে ভুলিয়ে দেয়। তিনি বলেন,ভালুকা সুরবীণা সাংস্কৃতিক সংস্থা’র শিল্পী ও কলাকুশলীরা সবসময় ব্যাতিক্রমী এ আয়োজন গুলোর দিকে সুক্ষ্য দৃষ্টি রেখে নতুন প্রজন্মের নিকট নিজস্ব সংস্কৃতির যে বার্তা পৌঁছে দিচ্ছে তা প্রশংসনীয়।

পৌর মেয়র শুক্রবার রাতে ভালুকা পাবলিক হল রোডস্থ সুরবীণা’র কার্যালয়ে নবান্ন উৎসব উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সুরবীণা’র নির্বাহী পরিচালক ও বাংলাদেশ বেতারের কন্ঠশিল্পী মোঃ রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠান উদ্বোধন করেন ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ। অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সখিপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মফিজুল ইসলাম,ভালুকা পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মুখলেছুর রহমান মুকুল,ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন,ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের সহঃশিক্ষক মুখছেদুল ইসলাম, শফিকুল ইসলাম সবুজ, মর্জিনা মনি, সুরবীণা’র সঙ্গীত পরিচালক রফিকুল প্রমুখ। আলোচনা শেষে পিঠা উৎসব ও সুরবীণা’র শিল্পীদের পরিবেশনায় সঙ্গীত ও নৃত্য পরিবেশিত হয়। নৃত্য পরিচালনা করেন সংগঠনের নৃত্য পরিচালক ও টেলিভিশনের নৃত্যশিল্পী সাজিত আহম্মেদ ইমরান।
                                                                

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close