১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার ০৩:১৫:২৩ এএম
সর্বশেষ:

১৭ নভেম্বর ২০১৮ ০৭:৩১:৩৯ পিএম শনিবার     Print this E-mail this

গোপালগঞ্জে অনুষ্ঠিত হল মনোমুগন্ধকর অ্যাক্রোবেটিক শো

গোপালগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 গোপালগঞ্জে অনুষ্ঠিত হল মনোমুগন্ধকর অ্যাক্রোবেটিক শো

শিল্পমাধ্যম সার্কাসের প্রধানতম অঙ্গ অ্যাক্রোবেটিক শিল্প সমগ্র পৃথিবীতে সমাদৃত ও মর্যাদাপূর্ণ। তাই গোপালগঞ্জে নবান্ন উৎসব উপলক্ষে অনুষ্ঠিত হল মনোমুগন্ধকর অ্যাক্রোবোটিক শো। বাংলাদেশ শিল্পকলা একাডেমির অ্যাক্রোবেট দলটির ক্রীড়া নৈপূন্য উপভোগ করে শিশু-নারীসহ সকল বয়সের মানুষ। সুস্থ বিনোদন সকলের মাঝে ছড়িয়ে দিতে এমন আয়োজন বলে জানান আয়োজকেরা।

বিশ্বের অন্যতম জনপ্রিয় বিনোদন মাধ্যম হল অ্যাক্রোবেটিক শো। সুস্থ বিনোদন প্রচারনার প্রত্যয় নিয়ে শুক্রবার রাতে গোপালগঞ্জ পৌরপার্কে অনুষ্ঠিত হয় অ্যাক্রোবেটিক শো।

চীন থেকে প্রশিক্ষিত বাংলাদেশ শিল্পকলা একাডেমির ১২ থেকে ১৬ বছর বয়সের ২৮ সদস্যের অ্যাক্রোবেট দলটি ক্যাপ ড্যান্স, রিং ড্যান্স, হ্যান্ড স্কিল, শরীরের ভারসাম্য রক্ষাসহ দম আটকানো শারীরিক কসরত প্রদর্শন করে। নানা ধরনের অপূর্ব খেলা ও শরীর কসরতের মুগদ্ধতা বিরাজ করে পূরো অনুষ্ঠানস্থলে। এ ধরনের ক্রীড়া নৈপূন্য দেখে অভিভূত হন দর্শকরা।

জেলা পর্যায় থেকে হারিয়ে যাওয়া অ্যাক্রোবেটিক শো দেখতে অনুষ্ঠান স্থলে ভীড় করে শিশু-নারীসহ নানা বয়সের মানুষ। এ ধরনের অনুষ্ঠান বারবার হওয়া দরকার বলে মনে করেন দর্শকরা।

জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক খোন্দকার এহিয়া খালেদ সাদী বলেন, নবান্ন উৎসব উপলক্ষে তিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় দিনে অ্যাক্রোবেটিক প্রদর্শনী আয়োজন করা হয়। স্কুল-কলেজসহ সকলের মাঝে সুস্থ বিনোদন ছড়িয়ে দিতে এমন আয়োজন করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close