১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার ০৩:৪৬:৫৭ এএম
সর্বশেষ:

১৮ নভেম্বর ২০১৮ ০৭:০১:৫৫ পিএম রবিবার     Print this E-mail this

কলকাতায় জন্মদিন পালন করলেন রুনা লায়লা

সিদ্দিক মনির বিনোদন প্রতিনিধি
বাংলার চোখ
 কলকাতায় জন্মদিন পালন করলেন রুনা লায়লা

চিত্রনায়ক আলমগীরকে নিয়ে এবার জন্মদিন একান্তে পালন করতে চেয়েছিলেন উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা।
আর সেই জন্য জন্মদিনের আগেই কলকাতা চলে যান আলমগীর ও রুনা। তবে চাইলেই কি একান্তে জন্মদিন পালন করা যায়,ঠিক রুনা লায়লার বেলায়ও তেমুনটী সম্ভব হলো না। কলকাতার যে হোটেলে রুনা লায়লা ও আলমগীর উঠছিলেন ঠিক  সেই হোটেলেই স্ত্রীসহ উঠেছেন ভারতের আরেক কিংবধন্তি প্রখ্যাত গায়ক ও সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ী। এসময় হোটেলে রুনা লায়লার অবস্থ করছে জানতে পেরে  রুনা লায়লার ফোনে কথা বলেন বাপ্পি লাহিড়ী।পড়ে দুই তারকা দেখা করন। আর এদিকে জন্মদিনের খবর জানতে পেরে ফুল ও কেক নিয়ে রুনার কক্ষে হাজির হলেন সস্ত্রীক বাপ্পি লাহিড়ী। এদিকে ভিনদেশে জন্মদিনের উনুস্টানে বন্ধুকে কাছে পেয়ে আনন্দিত রুনা লায়লা। এদিকে রুনা লায়লা বলেন জন্মদিনের সবচাইতে বড় উপহার ছিল বাপ্পি লাহিড়ীর উপস্থতি। এদিকে গত ১৬ নভেম্বর বিকেলের ফ্লাইটে স্বামীসহ কলকাতায় যান রুনা লায়লা। কলকাতা যাওয়ার আগে ফেসবুকে লিখেছেন, ‘গোয়িং টু মাই সেকেন্ড হোম, কলকাতা টু সেলিব্রেট মাই বার্থডে’। ১৭ নভেম্বর ছিল রুনা লায়লার ৬৭তম জন্মদিন। ৫৩ ২০১৫ সালে লন্ডনে আর এর আগে দুবার ভারতে। রুনা লায়লা বলেন, ‘আমি বরাবরই জন্মদিনটা পরিবারের সদস্যদের সঙ্গে কাটাতে পছন্দ করি। তবে এবার দেশের বাইরে হওয়ার কারণে স্বামী ছাড়া পরিবারের অন্যদের মিস করেছি।’
এদিকে জন্মদিন উপলক্ষে চার দিন ধরে অসংখ্য শুভেচ্ছা বার্তা পেয়েছেন রুনা লায়লা। ভক্ত, শুভাকাঙ্ক্ষী, বন্ধু আর পরিবারের সদস্যরা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। রুনা বলেন, ‘এমন ভালোবাসার অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না। আমি অনেক বেশি আবেগপ্রবণ হয়ে গেছি ও খুব আনন্দিত হয়েছি।
 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close