১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার ১২:১৮:৫৪ পিএম
সর্বশেষ:

০৬ ডিসেম্বর ২০১৮ ০২:২৬:৪৭ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

ছাত্রের লাঠির আঘাতে ছাত্রের মৃত্যু

সিলেট থেকে অমিতা সিনহা
বাংলার চোখ
 ছাত্রের লাঠির আঘাতে ছাত্রের মৃত্যু

সিলেট জেলার বিয়ানীবাজারে ১০ম শ্রেণির এক ছাত্রের লাঠির আঘাতে আরেক একাদশ শ্রেণির ছাত্রের মৃত্যু হয়েছে । আজ বুধবার সকাল ৯টার দিকে সিলেট ওয়েসিস হাসপাতালে মৃত্যু সাথে লড়াই করে অবশেষে ছাত্র হোসাইন আহমদকে না ফেরার দেশে চলে যেতে হয় ।

প্রত্যেক্ষদর্শিরা জানান, গত সোমবার বিকাল ৩টার দিকে ছোট একটি বাঁচ্চাকে  খেলার ছলে কাদাঁচ্ছিলো ১০ম শ্রেণির শিক্ষার্থী সুমন । ওই সময় একাদশ শ্রেণির আরেক ছাত্র  হোসাইন আহমদ বাধাঁ দেয় । এতে ক্ষিপ্ত হয়ে দুইজনের মধ্যে তর্কাতর্কি শুরু হয় । এক পর্যায়ে ওরা দুইজনই নিদনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসে পৌছলে দশম শ্রেণির ছাত্র সুমন আহমদ(১৬) লাঠি দিয়ে মাথায় আঘাত করে ছাত্র হোসাইন আহমদ(১৮)কে । এতে ছাত্র হোসাইন গুরুতরভাবে আহত হয়ে পরে । এরপর স্থানীয়রা আহত ছাত্রকে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন । কিন্তু হোসাইনের অবস্থা আরও বেশি অবনতি হলে তাকে তাৎক্ষণিকভাবে সিলেট ওয়েসিস হাসপাতালে প্রেরণ করা হয় ।

গত দুই দিন ব্যাপী আইসিইউতে থাকার পর আজ বুধবার সকাল ৯টার দিকে মৃত্যুর কুলে ঢলে পরে সে। নিহত হোসাইন আহমদ বিয়ানীবাজার পৌর এলাকার মধ্য নিদনপুর গ্রামের ছমির উদ্দিনের ছেলে । তাছাড়া নিহত হোসাইন বিয়ানীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলো ।  
এ বিষয়ে নিহত হোসাইনের বড় ভাই বলেন, ঘাতক সুমন আমার ভাইকে লাঠি দিয়ে মেরে পালিয়েছে । খুনী সুমনকে আইনের আওতায় নিয়ে এনে শাস্তি দেওয়া হবে অবশ্যই ।
এদিকে স্থানীয়রা জানান,  একই এলাকার মুহিব  আলীর পুত্র ঘাতক সুমন আহমদ(১৬)  দশম শ্রেণির পড়–য়া ছাত্র ।

এই ঘটনায় নিহত হোসাইন এর মা বাদী হয়ে গতকাল মঙ্গলবার একটি মামলা করে থানায় বলে জানান, বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জাহিদুল ইসলাম । তিনি বলেন, থানায় মামলা হওয়ার পর থেকে আসামীকে গ্রেফতার করার তৎপরতা চলছে । তবে  আজ মামলাটিকে  হত্যা মামলা বলে গ্রহন করা হয়েছে ।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close