১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার ১২:১৩:০৭ পিএম
সর্বশেষ:

০৬ ডিসেম্বর ২০১৮ ০২:৪৪:০৭ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

নারীদের বাথরুমে গোপন ক্যামেরা, মালিক আটক

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 নারীদের বাথরুমে গোপন ক্যামেরা, মালিক আটক

নারীদের বাথরুমের দরজা খোলার শব্দ হলেই ক্যমেরা চালু হয়ে যেত। বাথরুমের কল থেকে পানি পড়তে শুরু করলেও চালু হয়ে যেত সেই গোপন ভিডিও ক্যামেরা।

তড়িঘড়ি  উঠে যেত স্নানরত নারীদের ছবি। আর তার পর সেইসব নারীদের নগ্ন ছবি পাঠিয়ে দেওয়া হতো মোবাইল ফোন আর ল্যাপটপে।

কেউ কোনো দিন জানতেই পারতেন না বাথরুমের বিভিন্ন জায়গায় লুকিয়ে রাখা সেই গোপন ক্যামেরার খবরাখবর। তবে আচমকা প্লাগের সকেট খুলে মেঝেতে পড়ার ফলে একটি গোপন ক্যামেরা চোখে পড়ে এক নারীর।

সেই ক্যামেরা দেখে তো চক্ষু একেবারে ছানাবড়া হয়ে যায় হোস্টেলে থাকা ওই নারীর। তাদের বুঝতে বাকি থাকে না, এতদিন তাদের গোসলের ছবি লুকিয়ে লুকিয়ে তোলা হচ্ছিল।

ভারতের চেন্নাইয়ের আদামবাক্কামে একটি নারী হোস্টেলে ঘটনাটি ঘটেছে। হোস্টেলটি চালান একজন ইঞ্জিনিয়ার। ৪৮ বছর বয়সী সম্পত রাজকে পুলিশ গ্রেপ্তার করেছে ইতোমধ্যেই।

পুলিশ ওই হোস্টেলে গিয়ে দেখেছে, বাথরুমগুলোর বিভিন্ন জায়গায় রাখা রয়েছে ওই গোপন ভিডিও ক্যামেরা। কখনো তা প্লাগের সকেটে, আবার কোথাও তা বালবের মধ্যে, কোথাও বাথরুমে জামাকাপড় রাখার হ্যাঙ্গারে।

এমনকি, নিজের লাল-কালো রংয়ের হাতঘড়িতেও গোপন ক্যাম‌েরা পুরে রেখেছিলেন সম্পত। ইঞ্জিনিয়ার বলে নিজেই সেগুলো লাগাতেন। ফলে, কাকপক্ষীও টের পেত না, হোস্টেলের বাথরুমে গোপন ক্যামেরা লাগানো হয়েছে কি না।

ওই হোস্টেলের নারী আবাসিকদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জেনেছে, নানা অছিলায় প্রায়ই তাদের রুমে ঢুকে পড়তেন সম্পত। তার পর কথা বলার সময় সম্পত তার হাতটা নারী আবাসিকদের সামনে এমনভাবে নাড়াতেন যাতে হাতঘড়িতে রাখা গোপন ক্যামেরায় ঝপাঝপ তাদের ছবি তুলে নেওয়া যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close