১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার ১১:২৭:৩৮ এএম
সর্বশেষ:

০৬ ডিসেম্বর ২০১৮ ১২:০৯:৫১ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

আপিলে টিকে গেলেন গোলাম মওলা

আবু হেনা রাসেল বিশেষ প্রতিনিধি
বাংলার চোখ
 আপিলে টিকে গেলেন গোলাম মওলা

যাচাই-বাছাইয়ে মনোনয়নপত্র বাতিল ঘোষণার পর আপিল শুনানিতে প্রার্থিতা ফিরে পেলেন আওয়ামী লীগ থেকে সদ্য বিএনপিতে যোগ দিয়ে ধানের শীষে মনোনয়ন পাওয়া গোলাম মওলা রনি।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার নেতৃত্বে চার নির্বাচন কমিশনার আপিল শুনানি নিচ্ছেন। সকাল ১০টায় শুরু হয় আপিল শুনানি।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, আপিল শুনানির প্রথম দিনে ১৬৮টি আপিলের শুনানি নেওয়া হবে। বিকেল ৫টা পর্যন্ত।

এদিন আপিল শুনানিতে পটুয়াখালী-৩ আসনে বিএনপি প্রার্থী গোলাম মওলা রনির বাতিল হওয়া মনোনয়নপত্র বৈধ হিসেবে ঘোষণা পেয়েছে।

গাজীপুর-২ আসনে মো, জয়নাল আবেদিন, ব্রাহ্মণবাড়ীয়া-৬ আসনে জেসমিন নূর বেবী ও রংপুর-৪ আসনে মোস্তফা সেলিমের মনোনয়নপত্রগুলোকেও বৈধ হিসেবে ঘোষণা করেছে আপিল বোর্ড।

তবে বগুড়া-৪ আসন থেকে আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র আপিল শুনানিতেও বৈধতা পায়নি। রাঙ্গামাটির অমর কুমার দে’র মনোনয়পত্রও কমিশন থেকে চূড়ান্তভাবে বাতিল ঘোষিত হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত, বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত মনোনয়নপত্র বাতিলের ৫০টি আবেদনের শুনানি গ্রহণ করা হয়েছে। এর মধ্যে শুনানিতে ২৩টি আবেদনে মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্ত বদলে গেছে। অর্থাৎ, এই ২৩ জন বৈধ প্রার্থী হিসেবে স্বীকৃতি পেয়েছেন কমিশনের পক্ষ থেকে। অন্যদিকে, ২৩টি আবেদন খারিজ করা হয়েছে। অর্থাৎ, কমিশন কর্তৃক চূড়ান্তভাবে তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আর বাকি চারটি আবেদনের সিদ্ধান্ত স্থগিত রাখা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close