২৯ জানুয়ারি ২০২২, শনিবার ০৯:৪৯:২০ এএম
সর্বশেষ:

০৮ মার্চ ২০১৬ ০৭:২৯:২০ পিএম মঙ্গলবার     Print this E-mail this

বিয়েতে রাজি না হওয়ায় তাপসীকে তুলে নিয়ে শ্লীলতাহানী

এম এম হারুন আল রশীদ হীরা, মান্দা (নওগাঁ) থেকে
বাংলার চোখ
 বিয়েতে রাজি না হওয়ায় তাপসীকে তুলে নিয়ে শ্লীলতাহানী

নওগাঁর মান্দায় বিয়েতে রাজি না হওয়ায় ফাতেমা কিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের সেবিকা (ডিপ্লোমা নার্স) কারিমুন তাপসী (১৯) কে জোরপূর্বক তুলে নিয়ে স্থানীয় সিরাজ উদ্দিনের আম বাগানে শ্লীলতাহানী করেছে তিন বখাটে যুবক। গত রোববার রাত ৯ টার সময়ে কুশুম্বা ইউনিয়নের বড়পই গ্রামে ঘটনাটি ঘটে। বর্তমানে ঘটনাটিকে ধামা চাঁপা দেয়ার অপচেষ্ঠা করা হচ্ছে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চ্যেলের সৃষ্টি করেছে।
ঘটনার বিবরণে জানা যায়, কুশুম্বা ইউনিয়নের বড়বেলালদহ গ্রামের পিয়ার উদ্দিন মোল্যার বখাটে ছেলে সোহরাব হোসেন মোল্যা বড়পই গ্রামের নিয়াজুর রহমান মন্ডলের মেয়ে কারিমুন তাপসীকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু বখাটে সোহরাব হোসেন মোল্যার এক চোখ নষ্ট থাকায় ও পছন্দ না হওয়ায় মেয়ের পিতা ও মেয়ে উক্ত প্রস্তাব প্রত্যাখান করলে প্রতিশোধ নেয়ার জন্য হুমকী দিয়ে আসছিল ঐ বখাটেরা। উক্ত কিনিকে যাওয়া আসার পথে প্রায় সময় বখাটে সোহরাব হোসেন মোল্যা উত্যক্ত ও যৌন হয়রানী করে আসছিল। ঘটনার দিন রোববার রাত ৯ টার সময় ভিকটিম বাড়ির বাইরে নলকুপে পানি নিতে আসলে তাকে একা পেয়ে পূর্ব থেকে ওতঁ পেতে থাকা বখাটে সোহরাব হোসেন মোল্যা (২২) ও তার দু’সহযোগী বড়বেলালদহ গ্রামের মৃত রিয়াজ উদ্দিন মোল্যার বখাটে ছেলে রানা মোল্যা (২৫) এবং সামসুদ্দিন মোল্যার ছেলে শাহিনুর ইসলাম মোল্যা (২৪) মুখে কাপড় বেঁধে জোরপূর্বকভাবে বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দূরে রাস্তার দণি-পশ্চিম পার্শ্বের সিরাজ উদ্দিনের আম বাগানে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্ঠা করে। ধস্তাধস্তি  শ্লীলতাহানী ও মারপিটের এক পর্যায়ে মেয়েটি কৌশল অবলম্বন করে বিয়েতে রাজি হয় এবং তাকে স্থানীয় লজিম উদ্দিনের বাড়িতে নিতে বলে। কথা মত বখাটেরা লজিম উদ্দিনের বাড়িতে তাকে নিয়ে আসে। এ সুযোগে মেয়েটি লজিম উদ্দিন ও তার স্ত্রীকে চিৎকার করে বাঁচাতে বলে। এ সময় বখাটেরা পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে স্থানীয় মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে মেয়ের পিতা বাদি হয়ে উক্ত তিন বখাটের বিরুদ্ধে মান্দা থানায় এজাহার দাখিল করেছেন বলে সাংবাদিকদের জানান। গতকাল মঙ্গলবার বিকেলে মান্দা থানার উপ-পরিদর্শক আব্দুল মালেক ঘটনাস্থল গিয়ে তদন্ত করে ঘটনার সত্যতা পেয়েছেন বলে জানা গেছে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ প্রাপ্তির পর তদন্ত সাপেে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2022. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close