২০ জুন ২০১৯, বৃহস্পতিবার ০৫:০৫:০১ পিএম
সর্বশেষ:

০৮ জানুয়ারি ২০১৯ ১০:১৫:৩৯ পিএম মঙ্গলবার     Print this E-mail this

অজয় ও কাজলের মেয়ে নাইসা ট্রোলারদের শিকার কুরুচিকর মন্তব্য

বিনোদন ডেস্ক
বাংলার চোখ
 অজয় ও কাজলের মেয়ে নাইসা ট্রোলারদের শিকার কুরুচিকর মন্তব্য

বলিউড তারকাদের পাশাপাশি তাঁদের সন্তানেরাও এখন বেশ জনপ্রিয়। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদেরও হাজার হাজার ফলোয়ার। তবে পান থেকে চুন খসলে তাদেরও নানাভাবে ট্রোল হতে হয়। সম্প্রতি অজয় দেবগন ও কাজলের মেয়ে নাইসা ট্রোলারদের শিকার হয়। তার পোশাক নিয়ে নানা কুরুচিকর মন্তব্য করা হয়।

সম্প্রতি নাইসার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। উচ্চশিক্ষার জন্য সিঙ্গাপুরে যায় নাইসা। সেখান থেকে ফেরার সময় নাইসা মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দী হয়। এই সময় তার পরনে ছিল হালকা নীল রঙের টি-শার্ট আর শর্টস। নাইসার এই সাহসী লুক অনেকেরই পছন্দ হয়নি। আর এই পোশাকের জন্য তাকে নানাভাবে ট্রোল হতে হয়। ট্রোলারদের নানা তির্যক মন্তব্য রীতিমতো বিদ্ধ করেছে ১৫ বছরের এই কিশোরীকে।

নীল রঙের পোশাকের সঙ্গে সানগ্লাস পরে খুব সাধারণভাবে নাইসাকে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। তবে শর্টস পরিহিত এই তারকা-কন্যার সাহসী লুক নিয়ে অনেকে নানা বিরূপ মন্তব্য করেন। একজন নাইসার উদ্দেশ্য বলেন, ‘মনে হয় আপনি প্যান্ট পরতে ভুলে গেছেন। আরেকজনের মন্তব্য, ‘এটা পাবলিক স্টান্ট ছাড়া আর কিছু নয়। একজন ইউজার আবার এই তারকা–কন্যার ফ্যাশন সেন্সকে কটাক্ষ করে বলেছেন, ‘কাজল, আপনার উচিত মেয়েকে ফ্যাশন সেন্স শেখানো।

আরেকজনের মন্তব্য, ‘ছি! আপনাকে খুবই কুৎসিত লাগছে। অন্য এক ইউজারের বক্তব্য, ‘এই আউটফিটে ঘুরলেই যে আপনি জনপ্রিয় হবেন, তার মানে নেই। আপনার মধ্যে প্রতিভা থাকলে নিশ্চয়ই একদিন চমকাবেন।অনেকে তো নাইসা কালো বলেও কটাক্ষ করেন। তবে তার ভক্তরা ট্রোলারদের পালটা জবাব দিয়েছেন। এই নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম এখন বেশ সরগরম।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close