২০ জুন ২০১৯, বৃহস্পতিবার ০৫:২১:৫৭ পিএম
সর্বশেষ:

০৯ জানুয়ারি ২০১৯ ০১:০৭:৩২ পিএম বুধবার     Print this E-mail this

সন্ন্যাসির প্রশিক্ষণ নিয়ে, পর্নস্টার হলেন!

ডেস্ক রিপোর্ট:
বাংলার চোখ
 সন্ন্যাসির প্রশিক্ষণ নিয়ে, পর্নস্টার হলেন!

ছোটবেলায় ভর্তি হয়েছিলেন কনভেন্ট নামে এক স্কুলে সন্নাসিনী হবেন বলে।  কিন্তু সেখানে মন টেকেনি।  প্রেমের টানে সেই গৎবাঁধা জীবন থেকে বেরিয়ে আসেন। খুঁজে নেয় চাকরি। তার পরও মন বলে অন্যকথা। শেষ পর্যন্ত অ্যাডাল্ট ওয়েব পোর্টালের জন্য সাক্ষাৎকার দিলেন। হয়ে গেলেন পর্নস্টার। ২৮ বছর বয়সী ওই পর্নস্টারের নাম ইউডি পিনেডা। ঘটনাটি ঘটেছে কলম্বিয়ায়।  
ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, আগামী ১৩ জানুয়ারি মুক্তি পাবে ইউডির প্রথম পর্নছবি। তার ভাষায়, ‘আর্টিস্টিক পর্নফিল্ম’। কিন্তু এই পিনেডার অতীত কিন্তু একেবারেই অন্যরকম। সেই ইতিহাসের পাতাগুলোতেই চোখ বুলিয়ে নেওয়া যাক।
মাত্র ১০ বছর বয়সেই সন্ন্যাসিনী হবেন বলে কনভেন্ট স্কুলে পাড়ি দিয়েছিলেন ইউডি। তার কথায়, ‘কনভেন্ট স্কুলে জীবনটা খুব আনন্দের সঙ্গেই কাটাচ্ছিলাম।’ জীবন যখন আনন্দেই কাটছিল, তখন আবার আট বছর কনভেন্ট স্কুলে থাকার পর মত পরিবর্তন কেন?
এর উত্তরে ইউডি বলেন, ১৮ বছর বয়সে সেখানেই প্রেমে পড়ে যান এক ধর্মীয় প্রশিক্ষকের। আর প্রেমে পড়া মাত্রই গতে বাঁধা জীবন থেকে একটু বেরতে চাইছিলেন তিনি। তখনই কনভেন্টের গ-ি পেরিয়ে অন্য কিছু করবেন বলে মনস্থির করেন কলম্বিয়ার এই নারী।
পরে কলম্বিয়ার শহর মেডেল্লিনে চলে আসেন ইউডি। ‘নেসলে’ কোম্পানিতে চাকরিও জোগাড় করে ফেলেন তিনি। কিন্তু ইউডির মন বলছিল এক, আর তিনি দিনের পর দিন করে যাচ্ছিলেন আর এক।
একদিকে প্রেম। আর একদিকে চাকরি জীবন। দুয়ে মিলে টালমাটাল জীবন নিয়ে জেরবার হয়ে যাচ্ছিলেন ইউডি। হঠাৎই খবর পান জুয়ান বুস্টোস নামে এক ভদ্রলোক মডেলের খোঁজ করছেন নিজের অ্যাডাল্ট ওয়েব পোর্টালের জন্য। খবর পাওয়া মাত্রই, জুয়ান বুস্টোসের দলে নাম লিখিয়ে নেন ইউডি। তার কথায়, ‘আমি বেশ কিছু অডিশন দিয়েছিলাম। তার পর জুয়ান বুস্টোসের নজরে আসি। অডিশন শেষ হওয়া মাত্র উনি আমাকে ফাইনাল করেন।’
কিন্তু কোথায় সন্ন্যাসিনী হওয়ার প্রশিক্ষণ নিচ্ছিলেন, সেখান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে পর্নস্টার? পরিষ্কারভাবে ইউডি বললেন, ‘প্রথম প্রথম একটু খারাপ লাগছিল। কিন্তু এখন বেশ ভালোই লাগছে। যখন চার্চে যাই তখনও আমার খুব ভালো লাগে। শুক্রবারের প্রার্থনা, শনিবারের জমায়েত এ সবের কিছুই এখন আমি আর মিস করি না।’
তবে এমনতর জীবিকা বদলের ইচ্ছে ইউডির মুখ থেকে শুনে রেগে গিয়েছিলেন তার কনভেন্ট স্কুলের শিক্ষিকারাও। ইউডির কথা অনুযায়ী, বহু বাঁধা দেওয়ারও চেষ্টা করা হয়েছে। কিন্তু কারো কোনো বারণ শোনেননি অভিনেত্রী।
নবাগতা এই পর্নস্টার তার নতুন ক্যারিয়ারকে বলছেন, ‘শালীন এবং শৈল্পিক।’ তিনি আরও বলেন, ‘পর্ন ছবিতে অভিনয় করার মধ্যে আমি খারাপ কিছুই দেখি না।’
কনভেন্ট স্কুলের গ-ির মধ্যে বেড়ে ওঠা। তাই ইউডির প্রথম ছবির থিম ওই কনভেন্ট নিয়েই। আর ছবিটির প্রযোজনা এবং পরিবেশনা করবেন ‘ব্যাংব্রোস’।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close