১৮ জানুয়ারি ২০১৯, শুক্রবার ১১:১৬:৩৮ এএম
সর্বশেষ:

০৯ জানুয়ারি ২০১৯ ১০:৫৩:১৫ পিএম বুধবার     Print this E-mail this

বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমানকে শেরপুর প্রেসক্লাবের সাংবাদিকদের শুভেচ্ছা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বাংলার চোখ
 বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমানকে শেরপুর প্রেসক্লাবের সাংবাদিকদের শুভেচ্ছা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানালো সাংবাদিকরা। গতকাল বুধবার (০৯জানুয়ারি) বিকেলে পৌরশহরের হাসপাতাল রোডস্থ সাংসদের নিজ বাসভবনে শেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে এই শুভেচ্ছা জানানো হয়।

এসময় সাংবাদিকদের সব ধরণের সহযোগিতার আশ্বাস দিয়ে এমপি হাবিবর রহমান বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। আপনাদের লেখনির মাধ্যমে সমাজের বাস্তব চিত্র ফুটে উঠে। তাই আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবেন। এতে করে দেশ, সরকার ও দেশের জনগণ উপকৃত হবে। সাংবাদিকদের সব সময় দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান তিনি। উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতাদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. তোজাম্মেল হক, আ.লীগ নেতা আবু তালেব আকন্দ, পিএস কোরবান আলী মিলন, সাংবাদিকদের মধ্যে শেরপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম শফিক, সহ-সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক আকরাম হোসাইন, সাপ্তাহিক তথ্যমালা পত্রিকার সম্পাদক সুজিত কুমার বসাক, শেরপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আইয়ুব আলী, সাতিহ্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল আলীম, নির্বাহী সদস্য শাহজামাল কামাল, আব্দুল হামিদ, প্রবীর মোহন্ত বল্টু, উৎপল মালাকার,আপেল মাহমুদ, আবু জাহের প্রমুখ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close