২৯ জানুয়ারি ২০২২, শনিবার ০৯:৪৮:৩৮ এএম
সর্বশেষ:

০৯ মার্চ ২০১৬ ১১:৩৫:৩২ এএম বুধবার     Print this E-mail this

শ্যালক খুন: চারজনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৩

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 শ্যালক খুন: চারজনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৩

সিলেটে যুবক খুনের ঘটনায় ভগ্নিপতিসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে। আজ বুধবার সকালে মহানগরীর জালালাবাদ থানায় মামলাটি দায়ের করেন নিহতের বাবা আব্দুল খালিক। মামলার এজাহারে চারজনকে অভিযুক্ত করা হয়েছে। তারা হলেন নিহতের ভগ্নিপতি এনাম এবং তার বাবা-মা ও মামা। সিলেট মহানগরীর জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, আসামিদের মধ্যে এনাম ছাড়া অন্য তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এনামকেও গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

মঙ্গলবার রাতে নগরীর মদিনা মার্কেট এলাকায় পারিবারিক কলহের জের ধরে আনোয়ার হোসেন (২২) নামের যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন তারই ভগ্নিপতি এনাম। গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আনোয়ার সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার আনুজানি গ্রামের আবদুল খালিকের ছেলে ও নগরীর পল্লবী আবাসিক এলাকার বি-৪৩নং বাসায় পরিবারের সদস্যদের সঙ্গে বসবাস করতেন। অন্যদিকে দুলাভাই এনাম একই এলাকার বি-৩৯নং বাসায় বসবাস করেন।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
আইটি উপদেষ্টা
সোহেল আসলাম
উপদেষ্টামন্ডলী
মোঃ ইমরান হোসেন চৌধুরী
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2022. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close