১৯ আগস্ট ২০১৯, সোমবার ০৮:০৯:০২ পিএম
সর্বশেষ:

০৭ মে ২০১৯ ০১:১১:০৬ এএম মঙ্গলবার     Print this E-mail this

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব (আয়েবাপিসি)’র সভাপতি মোঃ মনিরুজ্জামান মনিরকে সংবর্ধনা

ইসমাইল হোসেন স্বপন. ইতালী প্রতিনিধি
বাংলার চোখ
 অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব (আয়েবাপিসি)’র সভাপতি মোঃ মনিরুজ্জামান মনিরকে সংবর্ধনা

 এনটিভি ইউরোপের ইতালী ব্যুরো প্রধান, বাংলা প্রেসক্লাব ইতালীর সাবেক সভাপতি মোঃ মনিরুজ্জামান মনির অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব (আয়েবাপিসি)’র পুনঃ সভাপতি নির্বাচিত হওয়ায় বাংলা প্রেসক্লাব ইতালী’র পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। রোমের পিয়াচ্ছা ভিত্তরিওস্থ ফুড অফ রোম রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বাংলা প্রেসক্লাব ইতালীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আল আমিনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি লাবণ্য চৌধুরী। অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব (আয়েবাপিসি)’র সভাপতি মোঃ মনিরুজ্জামান মনিরকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলা প্রেসক্লাব ইতালীর প্রধান উপদেষ্টা লুৎফর রহমান, সম্মানিত সদস্য হাসান মাহমুদ, ইতালী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর হোসেন বাবুল, মাহবুব প্রধান, দপ্তর সম্পাদক হাবীব মকদম, আইন বিষয়ক সম্পাদক ফারুক খালাসী, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ ইতালী শাখার সাধারণ সম্পাদক নয়না আহমেদ, সহ সভাপতি উম্মে হানী প্রিন্স, যুগ্ম সাধারণ সম্পাদক শামিকা আক্তার পপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ইতালী শাখার ভারপ্রাপ্ত সভাপতি উজ্জল মৃধা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম, রোম মাহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, নবজাগরণ নারী কল্যাণ সমিতির সভাপতি সানজিদা ইসলামসহ আরো অনেকে। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ঠ সাংবাদিক নাজমুল আহসান তুহিন, যুবলীগ নেতা ইমরান, শাহীন মুন্সিসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে বলেন, বিদেশের মাটিতে বসবাস করে সাংবাদিকতা পেশার মাধ্যমে মোঃ মনিরুজ্জামান মনির ভাই কমিউনিটির  মানুষের সুখ-দুঃখে সব সময় পাশে থেকেছেন বিভিন্নভাবে আমরা তার এই সহযোগীতার প্রতিদান দিতে পারবো না কোনদিন। তিনি তার পেশার মাধ্যমে সব সময় কমিউনিটিতে বিশেষ ভুমিকা পালন করে যাচ্ছেন বলে বক্তারা উল্ল্যেখ করে বলেন, মনিরুজ্জামান মনির প্রবাসে বেড়ে উঠা শিশু-কিশোরদের বাংলা সাংস্কৃতি, কৃষ্টি-কালচার সম্পর্কে ধারনা দিতে প্রায় ১০ বৎসর যাবৎ অঙ্কুরের মাধ্যমে শিক্ষা মান্নোয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব (আয়েবাপিসি)’র পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় শুধু সাংবাদিক মহলে নয় সারা ইতালীর সমগ্র বাংলাদেশীদের মান বৃদ্ধি করেছেন। তাকে রাজনৈতিক ও বাংলা কমিউনিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

অনুষ্ঠানে সাংবাদিক মনিরুজ্জামান মনির তার বক্তব্যে বলেন, যতদিন বেঁচে থাকবো কমিউনিটির মানুষের সুখ-দুঃখে পাশে থাকবো ইনশাল্লাহ। আজ আপনারা অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সভাপতি হিসেবে আমাকে যে সম্মান দিয়েছেন তা আমি কোনদিন ভুলতে পারবো না। একজন সংবাদ কর্মী হিসেবে আমি কথা দিচ্ছি, কমিউটির সকলের সার্থে যতটুকু সম্ভব আমার সর্বাত্বক সহায়তা করে যাবো সব সময়। অনুষ্ঠান শেষে বাংলা প্রেসক্লাব ইতালী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দর পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close