২০ জুন ২০১৯, বৃহস্পতিবার ১০:০৯:৫৩ এএম
সর্বশেষ:

২১ মে ২০১৯ ১১:৩৯:০৪ পিএম মঙ্গলবার     Print this E-mail this

সুন্দরগঞ্জে ১৮ জনের মনোনয়নপত্র দাখিল

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
বাংলার চোখ
 সুন্দরগঞ্জে ১৮ জনের মনোনয়নপত্র দাখিল

আসন্ন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬, ভাইস চেয়ারম্যান পদে ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জনসহ ৩ পদে মোট ১৮জন নির্বাচনী প্রতিদ্বন্দ্বীতার জন্য মনোনয়নপত্র দাখিল করেছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার (২১ মে) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনক্ষণ পর্যন্ত এসব প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে শুধু মাত্র স্বতন্ত্র প্রার্থী আবু সোলায়মান সরকার নির্বাচনের জন্য নিযুক্ত রিটার্নিং অফিসার ও গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)- মো. আলমগীর কবিরের দপ্তরে মনোনয়নপত্র জমা দেন। এছাড়া, অন্যান্য ১৭ প্রার্থীই সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার- মো. সোলেমান আলীর নিকট তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন, চেয়ারম্যান পদে জাপা মনোনীত আহসান হাবীব খোকন (লাঙ্গল), আওয়ামীলীগ মনোনীত আশরাফুল ইসলাম (নৌকা), গণফ্রন্ট মনোনীত শরিফুল ইসলাম (মাছ), স্বতন্ত্র প্রার্থী হিসেবে খয়বর হোসেন মওলা ও গোলাম আহসান হাবীব মাসুদ। ভাইস চেয়ারম্যান পদে ৮জন মনেনয়নপত্র সংগ্রহ করলেও স্বতন্ত্র পার্থী হিসেবে এরশাদ আলীর বয়সসীমা বিবেচনায় অগ্রহণযোগ্য হওয়ায় ৭জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন, জাপা মনোনীত আসাদুজ্জামান মনি (লাঙ্গল), স্বতন্ত্র প্রার্থী হিসেবে আঃ রাজ্জাক তরফদার, আল- শাহাদৎ জামান, ফেরদৌস শামীম, শওকত আলী, শফিউল আলম ও সুরজিত কুমার সরকার রাঙ্গা। এছাড়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন, জাপা মনোনীত হোসনে আরা বেগম (লাঙ্গল), স্বতন্ত্র প্রার্থী হিসেবে উম্মে সালমা, ফেরদৌসী বেগম, আল্পনা রাণী গোস্বামী ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা বেগম কাকলী।
 বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাচন অফিসার সেকান্দার আলী জানান, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৩ মে, মনোনয়নপত্র বাচাই ৩০ মে ও ১৮ জুন অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ। উপজেলায় মোট ভোটারের সংখ্যা ৩ লাখ ৩৯ হাজার ২`শ ১৮ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ৬৫ হাজার ৩`শ ৪১ ও মহিলা ১ লাখ ৭৩ হাজার ৮`শ ৭৭ জন।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close