২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার ১২:১৫:২৬ এএম
সর্বশেষ:

০৫ জুন ২০১৯ ০২:৪৮:৪৬ পিএম বুধবার     Print this E-mail this

জলে ডোবা পদ্মের মত রাজধানীবাসীর ঈদ

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 জলে ডোবা পদ্মের মত রাজধানীবাসীর ঈদ

সকাল থেকে টানা বৃষ্টিতে জলাবদ্ধ পরিবেশে কাটছে রাজধানীবাসীর ঈদ। তীব্র গরমে বৃষ্টি কিছুটা শান্তি আনলেও অস্বস্তিতে ফেলেছে জলাবদ্ধতা। বৃষ্টিতে তলিয়ে গেছে রাজধানীর অধিকাংশ সড়ক। তাই রাস্তা ফাঁকা থাকলেও ঘরের বাইরে স্বস্তি নিয়ে বের হতে পারছে না রাজধানীবাসী।
বুধবার (৫ জুন) রাজধানীর সংসদ ভবন এলাকা, মিরপুরের বিভিন্ন এলাকা, ফার্মগেট, কারওয়ান বাজার, মতিঝিল, পল্টন, শান্তিনগর, বাসাবোসহ বিভিন্ন এলাকায় দেখা গেছে বৃষ্টির কারণে রাস্তায় জলাবদ্ধতা।
এর আগে আবহাওয়া অধিদফতর জানিয়েছিল বৃষ্টির সম্ভাবনার কথা। কিন্তু এই ঈদের দিনে বৃষ্টিতে জলাবদ্ধতা যেন মেনে নিতে কষ্ট হচ্ছে ঢকাবাসীর। তাছাড়া সাধারণত ঈদে ফাঁকা হয়ে যাওয়া ঢাকার রাস্তায় মানুষদের সকাল থেকেই ঘুরে বেড়াতে দেখা যায়। সে দৃশ্যের বদলে খালি রাস্তাতেও জলাবদ্ধতার কারণে কিছুটা যানজট লক্ষ্য করা গেছে সংসদ ভবনের পাশে মণিপুরি পাড়া এলাকা ও ফার্মগেট থেকে কারওয়ান বাজার যেতে। এছাড়া মতিঝিল ও পল্টন এলাকাতেও জলাবদ্ধতায় ভোগান্তি দেখা গেছে।

বিভিন্ন প্রয়োজনে মানুষ বিভিন্ন পরিবহনে চেপে ছুটছেন রাজধানীর বিভিন্ন দিকে। মিরপুর থেকে সদরঘাটগামী বাসের যাত্রী রফিক উদ্দিন যাচ্ছেন তার পরিবার নিয়ে। বাংলানিউজকে তিনি বলেন, আজ ঈদের দিন বাড়ি যাবো তাই সদরঘাট যাচ্ছি। গতকাল পর্যন্ত অফিসে ডিউটি ছিল। কিন্তু কল্পনা করিনি আজও রাজধানীতে যানজটে পড়তে হবে। জলাবদ্ধতার কারণে যানজটের সৃষ্টি হচ্ছে। রাস্তায় পানি থাকলে বোঝা যায় না রাস্তার গর্তটা ঠিক কোথায়।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close