১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ০১:৩৪:৫২ পিএম
সর্বশেষ:

১৩ জুন ২০১৯ ০২:১৭:৪৪ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

চাঁপাইনবাবগঞ্জে চিকিৎসকসহ তিনজনেক মারধর করলো পুলিশ

সাখাওয়াত জামিল দোলন চাঁপাইনবাবগঞ্জ থেকে
বাংলার চোখ
 চাঁপাইনবাবগঞ্জে চিকিৎসকসহ তিনজনেক মারধর করলো পুলিশ

চাঁপাইনবাবগঞ্জের একটি সুনামধন্য বে-সরকারি ক্লিনিকে এক পুলিশ সদস্যের স্ত্রীর গর্ভের সন্তানকে অস্ত্রপচারের মাধ্যমে মেরে ফেলার অভিযোগে ওই ক্লিনিকের দুই চিকিৎসকসহ এক কর্মচারীকে মারধরের অভিযোগ উঠেছে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যদের বিরুদ্ধে। বুধবার রাতে শহরের শান্তিমোড় এলাকায় অবস্থিত সুনামধন্য বে-সরকারি ক্লিনিক ‘সেবা ক্লিনিক’ এ এই মারধরের ঘটনা ঘটে।

এ বিষয়ে ক্লিনিক কর্তৃপক্ষ এবং প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জেলা গোয়েন্দা পুলিশ সদস্য খাদেমুল ইসলামের স্ত্রী গর্ভে মৃত সন্তান নিয়ে জেলা শহরের এই ক্লিনিকে ভর্তি হন বুধবার দুপুরে। পরে সন্ধ্যা ৭টার দিকে তার গর্ভে থাকা মৃত সন্তান অস্ত্রপচারের মাধ্যমে অপসারণ করা হয়। তবে এর আগে তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

এই ঘটনার পরপরই গোয়েন্দা পুলিশের আট-নয় জন সদস্য ওই ক্লিনিকে গিয়ে চিকিৎসকসহ অন্যান্যদের সাথে অসাদাচরণ শুরু করেন। এক পর্যায়ে ক্লিনিকের চিকিৎসক ও কর্মচারীদের সাথে পুলিশের হাতাহাতি থেকে মারধরের ঘটনা ঘটে। ঘটনার প্রত্যক্ষদর্শী ও মারধরের ঘটনার শিকার ওই ক্লিনিকের কর্মচারী আহত নূর ইসলাম বাবু জানান, পুলিশের মারধরের এক পর্যায়ে হাড়-জোড় চিকিৎসক ইসমাইল হোসেন এবং তার জামা ছিঁড়ে যায়। এ সময় পুলিশের এমন বেপরোয়া আচরণের জন্য ক্লিনিক ও এর আশেপাশে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।

পরে উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খানের নেতৃত্বাধীণ একটি দল ও জেলার চিকিৎসক নেতৃবৃন্দ ঘটনাস্থল সেবা ক্লিনিক পরিদর্শণ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

তবে ভুল বুঝাবুঝির কারনেই এমন উদ্ভুত পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে উভয় পক্ষের সমঝোতা বৈঠক শেষে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন।

এদিকে মারধরের ঘটনার স্বীকার দুই চিকিৎসক ডা. ময়েজ উদ্দিন ও ডা. ইসমাইল হোসেন এই ব্যাপারে গণমাধ্যমকর্মীদের ক্যামেরার সামনে কোন কথা বলতে রাজি না হলেও তারা জানিয়েছেন পুলিশের পক্ষ থেকে ক্ষমা চাওয়ার মাধ্যমে উদ্ভূত এই পরিস্থিতির সমঝোতা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close