১৭ জুলাই ২০১৯, বুধবার ১০:৪৮:২৭ এএম
সর্বশেষ:

১৬ জুন ২০১৯ ০৫:০০:০৪ পিএম রবিবার     Print this E-mail this

বগুড়াবাসীর উন্নয়নে ধানের শীষে ভোট দিন - জিএম সিরাজ

মমিন রশীদ বগুড়া ব্যুরো
বাংলার চোখ
 বগুড়াবাসীর উন্নয়নে ধানের শীষে ভোট দিন - জিএম সিরাজ

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া-০৬ (সদর) সংসদীয় আসনের উপ-নির্বাচনে বিএনপি তথা ২০ দলীয় জোটের প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ রবিবার বগুড়া শহরের জলেশ্বরীতলা,রহমাননগর, মালতি নগর,কলোনী বাজার ঠনঠনিয়া এলাকায় পথ সভা ও গনসংযোগ করেছেন ।

এলাকায় গনসংযোগকালে সাধারন মানুষের ব্যাপক সমর্থন পান তিনি ঘর থেকে প্রার্থীকে দেখতে রাস্তায় নেমে আসে সাধারন মানুষ । মহিলারা আগামী ২৪ শে জুন তারা ভোটকেন্দ্রে উপস্থিত হবার অঙ্গিকার করেন। এসময় গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, বগুড়াবাসী খালেদা জিয়ার মুক্তি চায়, তারা তারেক রহমানের দেশে ফেরা নিশ্চিত চায়। এজন্য বগুড়াবাসী ২৪ জুন ধানের শীষে ভোট দেওয়ার জন্য মুখিয়ে রয়েছে। এখানে সরকারী দলের কোন ষড়যন্ত্রই সফল হবেনা। বগুড়াবাসী তাদের ভোটাধিকার প্রয়োগের জন্য ভয়ভীতি উপেক্ষা করে ভোট কেন্দ্রে সকাল সকাল পৌছে যাবে ইনশাল্লাহ। এসময় তার সাথে ছিলেন,জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল,সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, সাবেক সহ সভাপতি মঞ্জুরুল হক মুঞ্জু, সাবেক সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, শহর বিএনপির সভাপতি মাহবুবর রহমান বকুল, সাধারন সম্পাদক হামিদুল হক চৌধুরী হিরু,সদর থানা বিএনপির সভাপতি মফিতুন আহম্মেদ খাঁন রুবেল,সাবেক সভাপতি ওমর ফারু খান,১১নং ওয়ার্ড কাউন্সিলর সাবেক যুবদল সভাপতি সিপার আল বখতিয়ার বিএনপিনেতা এম আর ইসলাম স্বাধীন,মাহবুবর রহমান লুলকা,আবুল হোসেন, ছাত্রদল সভাপতি আবু হাসান, সাধারন সম্পাদক রিগ্যান,মাজেদুর রহমান জুয়েল প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close