১৭ জুলাই ২০১৯, বুধবার ১০:৫৮:১২ এএম
সর্বশেষ:

০৯ জুলাই ২০১৯ ০১:৫৭:২০ এএম মঙ্গলবার     Print this E-mail this

জন্মস্থান ফেনীতে ভালবাসায় সিক্ত অলরাউন্ডার ক্রিকেটার মোহাম্মদ সাইফুদ্দিন

মোস্তফা কামাল বুলবুল ফেনী থেকে
বাংলার চোখ
 জন্মস্থান ফেনীতে  ভালবাসায় সিক্ত অলরাউন্ডার ক্রিকেটার মোহাম্মদ সাইফুদ্দিন

সোমবার (০৮ জুলাই) বিকেলে ফ্রেন্ডশীপ ক্রিকেট ক্লাব ফেনীর আয়োজনে সাইফুদ্দিনকে সংবর্ধনা দেয়া হয়েছে।

 বিকেলে মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাকে বরণ করে সংবর্ধনা স্থল ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে নেওয়া হয়, সেখানে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে তাকে বরণ করে নেন ফেনী জেলা প্রশাসক,পুলিশ সুপারসহ জেলার ক্রীড়া অনুরাগীরা ।

এসময় রাস্তার পাশে হাজারও ক্রিকেট প্রেমী,স্কুল- কলেজের শিক্ষার্থী ও সাধারণ মানুষ  তাকে এক নজর দেখতে রাস্তার দুই পাশে ভিড় জমান।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও  জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান। ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরিফুল আমিন ভূঁইয়া রিজভীর সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহ- সভাপতি ও  পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী,  জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুশেন চন্দ্র শীল,ফ্রেন্ডশীপ ক্রিকেট ক্লাবের সভাপতি চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিবসহ জেলার ক্রীড়া অনুরাগীরা ।

এসময় ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন,হোপ ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষক -শিক্ষার্থী, ফেনীর যুব ক্রীড়া ও সামাজিক সংগঠন ফেনী প্রগ্রেসিভ লিংক (এফপিএল),ফেনী ক্রিকেট ইনিস্টিটিউট সহ বিভিন্ন ক্রীড়া সংগঠনের কর্মকর্তা,প্রতিবেশী ও সাইফ উদ্দিনের পরিবারের সদস্যরা
ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করে ফটো সেশনে অংশ নেন।

সাইফুদ্দিন তার বক্তব্যে বলেন, বাংলাদেশের কোন ক্রিকেটার তার নিজ জন্মস্থানে এরকম সংবর্ধনা পাচ্ছে কি না আমার জানা নাই। আমি গর্বিত ও আনন্দিত। সামনে শ্রীলংকা  সফর সহ আরো অনেক সিরিজ রয়েছে সেখানে আমি আরো ভালো কিছু  উপহার দিবো। তাই  ফেনীবাসী সহ দেশের জনগণ আমার জন্য দোয়া করবেন ।

সাইফুদ্দিন তার বক্তব্যে আরো বলেন, ফেনী থেকে আমার মতো আরো সাইফুদ্দিন তৈরি হতে অনুশীলন করার জন্য তেমন কোন মাঠ নাই, তাই ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠটি  সংস্কার করে অনুশীলন করার উপযোগী করার দাবি জানাচ্ছি ফেনীর জেলা প্রশাসকের কাছে ।

বর্তমান আধুনিক ক্রিকেটে একজন পেস বোলিং অলরাউন্ডারের জায়গা পূরণ করেছেন মোহাম্মদ সাইফুদ্দিন।
ইংল্যান্ড বিশ্বকাপে দলের পারফরম্যান্স ছাপিয়ে, ব্যক্তিগত নৈপুণ্যে যে কয়জন ক্রিকেটার আলোচিত হয়েছেন সাইফুদ্দিন তাদের মধ্যে অন্যতম। লোয়ার অর্ডারে টুকটাক ব্যাটিংয়ের পাশাপাশি, স্ট্রাইক বোলার হিসেবে ১৩ উইকেট নিয়েছেন ফেনীর এই ক্রিকেটার।

বিশ্বকাপে তিনি খেলেছেন মোট আটটি ম্যাচ। বাংলাদেশের যে কয়জন ক্রিকেটার সুনাম কুঁড়ে নিয়েছেন তাদের মধ্যে সাইফুদ্দিন একজন।
মোস্তফা কামাল বুলবুল



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close