১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার ১০:৪২:২৩ এএম
সর্বশেষ:

১০ জুলাই ২০১৯ ০২:০৮:০৫ এএম বুধবার     Print this E-mail this

গোপালগঞ্জে শিক্ষার্থী ও ইন্টার্নি চিকিৎসকদের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 গোপালগঞ্জে শিক্ষার্থী ও ইন্টার্নি চিকিৎসকদের মানববন্ধন

গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে নার্সের ভুল ইনজেকশন পুশ করার মামলায় ডাক্তার তপন কুমার মন্ডলকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গোপালগঞ্জ শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজ ও ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে শিক্ষার্থী ও ইন্টার্নি চিকিৎসকরা এ কর্মসূচী পালন করে।

আজ মঙ্গলবার দুপুর ১২টা থেকে ১টা পয্যন্ত গোপালগঞ্জ শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজ ও ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল প্রাঙ্গনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড ও বিক্ষোভ প্রদর্শন করে মানববন্ধনকারীরা।

প্রসঙ্গত, প্রসঙ্গত, গত ২০ মে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের কর্তব্যরত নার্স গ্যাসের ইনজেকশনের পরিবর্তে ভুল করে অতিরিক্ত মাত্রায় অজ্ঞান হবার ইনজেকশন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্রী মরিয়ম সুলতানা মুন্নিকে পুষ করেন। এই ভুল চিকিৎসায় প্রায় দেড় মাস ধরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) আইসিইউতে অজ্ঞান অবস্থায় রয়েছে। এঘটনায় মামলা দায়ের হলে অভিযুক্ত ওই ডাক্তার ও দুই নার্স হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের জন্য জামিন নেন। জামিনের সময় শেষ হওয়ায় গত রোববার ডাক্তার তপন কুমার মন্ডল ও নার্স কুহেলিকা নিম্ন আদালতে হাজির হলে তাদের জামিন বাতিল করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close