২৩ আগস্ট ২০১৯, শুক্রবার ০৫:৩৭:৪২ পিএম
সর্বশেষ:

২৬ জুলাই ২০১৯ ০১:১৮:৫৯ এএম শুক্রবার     Print this E-mail this

লালপুরে আড়বাব ইউপি’র উপ নির্বাচনে আনারসের জয়

লালপুর (নাটোর) প্রতিনিধি
বাংলার চোখ
 লালপুরে আড়বাব ইউপি’র উপ নির্বাচনে আনারসের জয়

নৌকাকে হারিয়ে নাটোরের লালপুর উপজেলার ৪নং আড়বাব ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে আনারস প্রতীক নিয়ে গোলাম মোস্তফা বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন নৌকা প্রতিকের ইমদাদুল হক। অপর দিকে  অপরদিকে উপজেলার ৮ নং দুড়দুড়িয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য পদে উপ নির্বাচনে সুরুজ আলী তালা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এ ভোট গ্রহন করা হয়।
প্রাপ্ত ফলাফলে জানা যায়, গোলাম মোস্তফা (আনারস) পেয়েছে ৪ হাজার ৫৭ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতিকের ইমদাদুল হক পেয়েছে ৩ হাজার ৯৮২ ভোট। মোট চার জন প্রার্থী এ নির্বাচনে অংশ গ্রহন করে। অন্য দুই প্রার্থীর মধ্যে আশরাফুল ইসলাম ঝন্টু (মোটরসাইকেল) পেয়েছে ৩ হাজার ৩২৫ ভোট ও আবজালুর রহমান (ঘাড়া) প্রতিক পেয়েছে ২ হাজার ১৮৭ ভোট।
উপজেলা নির্বাচন অফিস ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী গত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ওই পদটি শুন্য হয়। আড়বাব ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট ভোটার ২১ হাজার ৩৩৪ জন এবং ভোট কেন্দ্রের সংখ্যা ১০ টি। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৮৫৫ জন এবং মহিলা ভোটার ১০ হাজার ৮২৫ জন। ভোট কেন্দ্র গুলো হলো লক্ষনবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, বেরিলাবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়, আড়বাব সরকারী প্রাথমিক বিদ্যালয়, বিলশলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ঢুষপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, হাবিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, বড়বড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, গোদাগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়, কচুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সালামপুর দাখিল মাদ্রাসা।
অপরদিকে উপজেলার ৮ নং দুড়দুড়িয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য  লিয়াকত আলীর মৃত্যু জনিত কারনে   উপজেলার রামপাড়া উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত এ উপ-নির্বাচনে সুরুজ আলী তালা প্রতীক ৪৭৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদন্দ্বি বিলকিস বানু মোরগ প্রতিক পেয়েছে ৪৫৯ ভোট। অপর দুই প্রার্থী টিউবয়েল প্রতীকে শাহাদুল ইসলাম পেয়েছে ৪৪১ ভোট এবং ফুটবল প্রতীকের জাহাঙ্গীর হোসেন পেয়েছে ৩৮২ ভোট। উপজেলায় প্রথমবারের মত এই কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন করা হয়েছে। এ ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ২৫২৮জন এর মধ্যে পুরুষ ভোটার ১২৯৫জন এবং মহিলা ১২৩৩জন।
রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসিব বিন শাহাব জানান, শান্তি পূর্ন ও উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ,কোথাও কোন রকম গোলযোগ হয়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close