২১ অক্টোবর ২০১৯, সোমবার ০৩:৫১:২১ পিএম
সর্বশেষ:
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মাঠে নামছে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন; দ্রুত মোতায়েনের জন্য ১টি প্লাটুনকে নেয়া হয়েছে হেলিকপ্টারে           

২৬ জুলাই ২০১৯ ০১:২২:০২ এএম শুক্রবার     Print this E-mail this

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় উপনির্বাচনে নৌকা প্রতিক বিজয়ী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 চাঁপাইনবাবগঞ্জ  সদর উপজেলায় উপনির্বাচনে নৌকা প্রতিক বিজয়ী

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে উপনির্বাচন এবং একটি ইউনিয়ন পরিষদের ১টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদটি হচ্ছে সদর উপজেলার দেবীনগর ইউনিয়ন এবং সাধারণ সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত ওয়ার্ডটি হচ্ছে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড।   
নির্বাচন কমিশনার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সদর উপজেলার দেবীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে ৯টি কেন্দ্রের ৪৯টি বুথে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মো. আব্দুর রহিম বিশ্বাস দলীয় প্রতিক নৌকা নিয়ে নির্বাচন করে ৬ হাজার ৩৫৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) আ.ক.ম সাহেদুল আলম বিশ্বাস পলাশ আনারস প্রতিক নিয়ে নির্বাচন করে ভোট পেয়েছেন ৪ হাজার ৮৩৬ ভোট।
এদিকে সুষ্ঠুভাবে ভোট গ্রহণের বিষয়ে দেবীনগর ইউনিয়নের ৫ নং ইসলামপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার মনির আহসান বলেন, সকাল থেকে কোনরুপ গোলোযোগ ছাড়াই সারিবদ্ধভাবে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। তবে এক্ষত্রে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপস্থিতি ছিলো বেশি।
ফলাফল পরবর্তী এক সাক্ষাতকারে নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রহিম বিশ্বাস তার ইউনিয়নের ভোটারদের শ্রদ্ধাভরে স্মরণ করে বলেন, যেহেতু এই ইউনিয়নের চেয়ারম্যান পদে তার বাবা অধিষ্ঠিত ছিলেন এবং তার অকাল মৃত্যুর ফলেই শূণ্য আসনে নির্বাচন হয়ে তিনি জয়লাভ করেছেন সেহেতু বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলিই চাহিদার ভিত্তিতে তিনি সম্পাদন করবেন। আর ইউনিয়নের জন্য যেটুকু বরাদ্দ তিনি পাবেন তার সবটুটুই তিনি সঠিকভাবে বন্টন করবেন এবং এ কাজে তিনি ইউনিয়নের ভোটাররা তাকে সু পরামর্শ দিয়ে সাহায্য সহযোগীতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
এদিকে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদ বা মেম্বার পদের উপনির্বাচনে ফুটবল প্রতিকের মো. আবুল কালাম আজাদ ৮৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তালা প্রতিকের মো. দূরুল ৫৬৩ ভোট পেয়েছেন বলে নিশ্চিত করেছেন ওই কেন্দ্রর প্রিজাইডিং অফিসার উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. কবির উদ্দিন আহমেদ।
উল্লেখ্য সকাল ৯টা থেকে বিকার ৫টা পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠুভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে বলে দাবী করেছেন প্রার্থীরা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close