১৮ আগস্ট ২০১৯, রবিবার ০৬:৪০:৩৪ এএম
সর্বশেষ:

২৬ জুলাই ২০১৯ ০১:৩৩:১৬ এএম শুক্রবার     Print this E-mail this

আলীকদম সদর ইউনিয়নে উপনির্বাচনে নাছির উদ্দিন বিজয়ী

ফরিদ উদ্দিন লামা থেকে
বাংলার চোখ
 আলীকদম সদর ইউনিয়নে উপনির্বাচনে নাছির উদ্দিন বিজয়ী

বৃহস্পতিবার (২৫ জুলাই) আলীকদম সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ নাছির উদ্দিন বিজয়ী হয়েছেন।

এদিকে, নয়াপাড়া ইউনিয়নের ১নম্বর সংরক্ষিত মহিলা আসনে মঞ্জুরানী চাকমা সূর্যমুখী প্রতীক নিয়ে বিজয়ী হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় দুই ইউনিয়নের ১২টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার নববিন্দু নারায়ন চাকমা। সদর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন ৩ হাজার ৬০৬ ভোট। তার প্রতিদ্বন্ধি স্বতন্ত্র  প্রার্থী আনারস প্রতীক নিয়ে মোঃ ইউনুছ মিয়া পেয়েছেন ২ হাজার ১৩৯ ভোট। মোট ভোট কাস্টিং হয়েছে ৫ হাজার ৭৮৭ ভোট।

আলীকদম উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আলীকদম সদর ইউনিয়নে উপনির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন ও নয়াপাড়া ইউনিয়নে ১নং সংরক্ষিত আসনে মহিলা সদস্য পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।

এরমধ্যে সদর ইউনিয়নে ১ নম্বর ওয়ার্ডে নৌকা প্রতীক পেয়েছেন ৪৮৯, আনারস প্রতীক ৩৩০, ২নং ওয়ার্ডে নৌকা প্রতীক ৮০৮, আনারস ৪৭২, ৩নং ওয়ার্ডে নৌকা প্রতীক ৪২৩, আনারস প্রতীক ৩৪৪, ৪নং ওয়ার্ডে নৌকা ৫৭২, আনারস ৪৮০, ৫নং ওয়ার্ডে নৌকা ২৭৬, আনারস ২৯২, ৬নং ওয়ার্ডে নৌকা ৫৮০, আনারস ১৩৭, ৭নং ওয়ার্ডে নৌকা ১৫৪, আনারস ২৪, ৮নং ওয়ার্ড নৌকা ১৩৩, আনারস ২২ ও ৯নং কেন্দ্রে নৌকা ১৭১, আনারস ৩৮ ভোট পেয়েছে।  

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ১০ হাজার ১৭০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৪ হাজার ৮৩২ জন ও মহিলা ভোটার ৫ হাজার ৩৩৮ জন। মোট ভোট কেন্দ্র ৯টি ও ভোট কক্ষের সংখ্যা ২৯টি।

অপরদিকে ৩নং নয়াপাড়া ইউনিয়নের ১,২,৩ নং সংরক্ষিত মহিলা আসনের উপনির্বাচনে ৩২৩ ভোট পেয়ে সূর্যমুখী প্রতীকে বিজয়ী হয়েছেন মঞ্জুরানী চাকমা। তার নিকটতম প্রতিদ্বন্ধি হলেন কুমুদিনী চাকমা (জিরাপ প্রতীক) পান ২২১ ভোট।

রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার নববিন্দু নারায়ন চাকমা জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে প্রশাসন সক্রিয় ছিলো। এ কারণে কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।





সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close