১৭ আগস্ট ২০১৯, শনিবার ০৭:৩৬:১৯ পিএম
সর্বশেষ:

০১ আগস্ট ২০১৯ ১০:২২:৩০ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

শোকাবহ আগস্টে অগ্রণী ব্যাংকের রক্তদান কর্মসূচী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 শোকাবহ আগস্টে অগ্রণী ব্যাংকের রক্তদান কর্মসূচী

শুরু হয়েছে বাঙালির শোকের মাস আগস্ট। আর শোকাবহ এই আগস্ট মাসের প্রথম দিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারবর্গসহ নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জানিয়ে রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

অগ্রণী ব্যাংক লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ অঞ্চল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় এই রক্তদান কর্মসূচীর আয়োজন করে। পৌর এলাকায় অবস্থিত ব্যাংকের জোনাল কার্যালয়ে চাঁপাইনবাবগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি এবং রাজশাহী রেড ক্রিসেন্ট ব্লাড ব্যাংকের সহযোগিতায় অনুষ্ঠিত কর্মসূচীতে ব্যাংকের ১৪ জন কর্মকর্তা-কর্মচারী রক্তদান করেন।
এ সময় ব্যাংকের চাঁপাইনবাবগঞ্জ অঞ্চলের সহকারী মহাব্যবস্থাপক ইকবাল কবীর আকন্দ বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট সেনাবাহিনীর কতিপয় বিপথগামী অফিসার বাংলাদেশের জনক জাতির পিতার বুকে গুলি চালিয়ে যে রক্তক্ষরণ করেছিলো আগস্টের প্রথম দিনে আমরা তার সেই আত্মত্যাগের বিন্দুমাত্র উৎসর্গ করার চেস্টা করছি রক্তদানের মাধ্যমে। আর সারা আগস্ট মাস জুড়ে ব্যাংকের এমন কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানান তিনি।
কর্মসূচীতে চাঁপাইনবাবগঞ্জ শাখা সহকারী মহাব্যবস্থাপক আখতারুল হক, চাঁপাইনবাবগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির ইউনিট লেভেল অফিসার (ইউএলও) মফিজুর রহমান নয়নসহ ব্যাংক কর্মী এবং রেড ক্রিসেন্ট সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। #####

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close