১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার ০২:৪৮:২৮ পিএম
সর্বশেষ:

০৪ আগস্ট ২০১৯ ০৭:৫৪:২০ পিএম রবিবার     Print this E-mail this

গুজব ছড়িয়ে শেখ হাসিনা সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি
বাংলার চোখ
 গুজব ছড়িয়ে শেখ হাসিনা সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, গুজব ছড়িয়ে আন্দোলন-সংগ্রাম করে শেখ হাসিনা সরকারের পতন ঘটানো যাবে না। এসব করে খালেদা জিয়াকেও মুক্ত করা যাবে না। খালেদা জিয়া দুর্নীতিবাজ অপরাধী, তার মুক্তি একমাত্র আদালতের মাধ্যমেই হতে পারে।
কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি রোববার টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ধনবাড়ী পৌরসভা, মুশুদ্দি, বলিভদ্র ও ধোপাখালী ইউনিয়নে ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফএর চাল বিতরণ এবং কৃষিমন্ত্রীর স্বেচ্ছাধীণ/ঐচ্ছিক তহবিলের অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কৃষিমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের এ উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যহত করার জন্যই একটি মহল গুজব ছড়াচ্ছে। এ সকল গুজবের ব্যাপারে সকলকেই সোচ্চার থাকতে হবে। তিনি আরও বলেন, ডেঙ্গুর ব্যাপারে সরকার সচেষ্ট রয়েছে এ ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহবানও জানিয়েছেন। তিনি বলেন, কৃষিকে লাভজনক করতে যান্ত্রিকীকরণ করে উৎপাদন খরচ কমানোর উদ্যোগ নেয়া হয়েছে।
মন্ত্রী বলেন, ঈদুল আজহা উপলক্ষে মাথাপিছু ১৫ কেজি করে চাল বিতরণ শেখ হাসিনার উপহার। ঈদের দিন যাতে কেউ না খেয়ে থাকে এজন্যই শেখ হাসিনা এ ব্যবস্থা করেছেন। ধনবাড়ী পৌরসভা চত্বরে পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, এএসপি কামরান হোসেন, প্রেসক্লাব সম্পাদক আনছার আলী, উপজেলা কৃষি কর্মকর্তা মাহবুবুর রহমান, ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক কৃষি ও যোগাযোগ বিশেষজ্ঞ এসএস ফারহানা হোসেন,  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান সুমন, বলিভদ্র ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু প্রমূখ।    

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close