১৭ আগস্ট ২০১৯, শনিবার ০৬:৫০:১৯ পিএম
সর্বশেষ:

০৭ আগস্ট ২০১৯ ১০:৩৭:৪৭ পিএম বুধবার     Print this E-mail this

কেউ চায় ইলেকশন কেউবা সিলেকশন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 কেউ চায় ইলেকশন কেউবা সিলেকশন

 সিদ্ধিরগঞ্জের সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের তফসিল ঘোসনা ”কেহ চায় নির্বাচন কেহ চায় সিলেকসন”। গত ৫’আগষ্ট নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়। গতকাল বৃহস্পতিবার নির্বাচনের ফরম বিক্রয় করা হয়। আগামী কাল ৮’আগষ্ট ফরম যাচাই-বাছাই, ১০’আগষ্ট পত্যাহারের শেষ দিন ধার্য করা হয়েছে। আগামী ২৮’আগষ্ট নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) রিটানিং অফিসার নাহিদা বারেক।
স্কুল সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ে আগামী ২৮’আগষ্ট পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের লক্ষে গতকাল বৃহস্পতিবার সকাল ১০’টা থেকে টানা ৪’টা পর্যন্ত ফরম বিক্রয় ও জমা নেওয়া হয়। আগামী কাল ৮’আগষ্ট ফরম যাচাই-বাছাই, ১০’আগষ্ট পত্যাহারের শেষ দিন ধার্য করা হয়েছে। স্কুলের মোট ভোটার সংখ্যা ১’হাজার ৯’শ ৬’জন। মোট ফরম বিক্রয় করা হয়েছে ২৩’টি জমা পরেছে ২২’টি। দাতা ফরম বিক্রয় হয়েছে ৫’টি, জমা পরেছে ৪’টি, অভিভাবক পদে মোট ফরম বিক্রয় হয়েছে ১৮’টি, যার মধ্যে স্কুল শিক্ষকরা কিনেছেন ৭’টি। নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন নারায়ণগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক অফিসার এস আবু তালেব। এ নির্বাচনকে গিরে চলছে নানা আলোচনা। আলোচকরা ”কেহ চায় নির্বাচন কেহ চায় সিলেকসন”। সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ে সভাপতি ১’জন, অভিভাবক প্রতিনিধি ৩’জন, শিক্ষক প্রতিনিধি ২’জন, সংরক্ষিত শিক্ষিক প্রতিনিধি ১’জন, দাতা সদস্য ১’জন, মহিলা প্রতিনিধি ১’জন, শিক্ষানুরাগী ১’জন, পদাধীকার বলে প্রধান শিক্ষক সাধারন সম্পাদক মোট ১০’টি পদের জন্য ২২’জন নির্বাচন ফরম কিনেন। নির্বাচন বিষয়ে দাতা সদস্য আলহাজ্ব মোঃ মহিউদ্দিন মোল্লা জানান, গত ২০০৩/২০০৪’সালের পরে সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ে কোন নির্বাচন হয়নি। আমরা চাই আগামী ২৮’আগষ্ট ২০১৯’সালে সুষ্ট, সুন্দর পরিবেশে নির্বাচন উপহার দেওয়া হউক। আমরা সিলেকসনের বিপক্ষে ইলেকসনের পক্ষে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close