২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ০২:০১:১৯ পিএম
সর্বশেষ:

০৭ আগস্ট ২০১৯ ১১:৪৭:৩৯ পিএম বুধবার     Print this E-mail this

শিক্ষার্থীদের উপবৃত্তি এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 শিক্ষার্থীদের উপবৃত্তি এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দু:স্থ ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে ২০১৮-১৯ অর্থ বছরের সদর উপজেলা উন্নয়ন তহবিলের আওতায় উপবৃত্তি এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষ্যে বুধবার সকাল ১০টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনাসভার আয়োজন করে উপজেলা প্রশাসন। এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে আয়োজিত উপবৃত্তি ও জাতীয় পতাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোখলেশুর রহমান ও সহকারী কমিশনার (ভুমি) মোসা. তাছলিমা আকতার।
আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষার্থীদের দেশপ্রেমে ও মুক্তিযুদ্ধের  চেতনায় উদ্বুদ্ধ করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। আর শিক্ষকদের দায়িত্ব হলো এই কোমলমতি শিক্ষার্থীদের গুরুত্ব সহকারে নৈতিকতার শিক্ষা দেয়া। কারণ নীতি নৈতিকতার বিষয়ে কোন প্রকার ছাড় না দিয়ে কেবলমাত্র নৈতিক মানবিকতার অধিকারী হতে পারলেই শিক্ষার্থীরা দেশপ্রেমে উদ্বুদ্ধ হতে পারবে। আর এ বিষয়টা নিশ্চিত করতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান বক্তারা।
এ সময় অন্যান্যের মাঝে সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাওলানা মো. সোহরাব আলী, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. তৌফিকুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
উপবৃত্তি ও পতাকা বিতরণী অনুষ্ঠানে সদর উপজেলার ১ শতটি শিক্ষা প্রতিষ্ঠানকে ২টি করে জাতীয় পতাকা এবং শিক্ষা প্রতিষ্ঠানগুলো হতে ২ জন করে মোট ২ শত জন দু:স্থ ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি হিসেবে প্রত্যেককে নগদ ২ হাজার টাকা করে মোট ৪ লক্ষ টাকা বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মজিবুর রহমান এবং তার পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে ১ মিনিট নিরবতা পালন করে তাঁদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close