১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার ১০:৪৭:২৭ পিএম
সর্বশেষ:
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুপুর ২.১৫মিনিটে রংপুর এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত হলে পিছনের বগি এসে ধাক্কা দেয় এতে ট্রেনে আগুন ধরে যায়           

০৮ আগস্ট ২০১৯ ১০:৩৮:০১ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

বাংলাদেশ যখন উন্নত হতে যাচ্ছে তখন ডেঙ্গু এসেছে :স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্র‌তিমন্ত্রী

ষ্টাফ করেসন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 বাংলাদেশ যখন উন্নত হতে যাচ্ছে তখন ডেঙ্গু এসেছে :স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্র‌তিমন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্র‌তিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, দেশ যত উন্নত হবে মানুষের সমস্যা তত বাড়বে। যে দেশ যত উন্নত হচ্ছে সে দেশে তত রোগের প্রভাব বৃদ্ধি পাচ্ছে। ডেঙ্গু এলিট শ্রেনীর একটি মশা। এ মশা সিঙ্গাপুর, ব্যাংকক, কলকাতা শহরের দেখা যাচ্ছে। বাংলাদেশ যখন উন্নত হতে যাচ্ছে তখন ডেঙ্গু এসেছে। মানুষের যত অর্থনৈ‌তিক উন্নয়ন ঘটেছে তত নানা রোগে অাক্রান্ত হচ্ছে।

আজ বৃহস্পতিবার সকালে গোপালগ‌ঞ্জের কোটালীপাড়ায় "অামার গ্রাম অামার শহর" বাস্তবায়‌নে বাপার্ডের করণীয় শীর্ষক ‌সে‌মিনার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সব পদক্ষেপ নিচ্ছেন তার মধ্যে মূল লক্ষ্য দু’টি। তার একটি হল বঙ্গবন্ধু যে লক্ষ্য নিয়ে দেশ স্বাধীন করেছিলেন একটি আত্মময্যাদাশীল ও স্বনির্ভর জাতি হবে সারা পৃথিবীতে বিচরণ করবে। বঙ্গবন্ধুকে হত্যার পর সে লক্ষ্য পূরন হয়নি। দীর্ঘ ২১ বছর অপশাসন ও স্বৈরাশাসন এবং স্বাধীনতা বিরোধীদের অত্যাচার নিয্যাতন ও তাদের আইন প্রনয়নের কারনে আমরা পিছিয়ে পড়েছিলাম। বঙ্গবন্ধু কন্যা সেসব সংকট উত্তিরে মুক্তিযদ্ধের চেতনা বাস্থবায়ণসহ বঙ্গবন্ধুর যে মূল আদর্শ ছিল সোনার বাংলা, গ্রামের মানুষের উন্নয়ন তা বাস্তবায়নের কাজ করছে।

কোটালীপাড়া বাপার্ডের মহাপ‌রিচালক শেখ মো: ম‌নিরুজ্জামা‌নের সভাপ‌তিত্বে অনু‌ষ্ঠিত সে‌মিনারে বাপার্ডের পরিচালক (প্রশাসন) ড. আলমগীর হোসেন, প্রকল্প পরিচালক মাহামুদুন্নবী, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা অাওয়ামী লী‌গের সাধারন সম্পাদক এস এম হুমায়ূন কবীর, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা এস এম মাহফুজুর রহমান বক্তব্য রাখেন। এ সে‌মিনারে বি‌ভিন্ন সরকারী দপ্ত‌র ও বাপার্ডের কর্মকর্তারা অংশ নেন। #



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close