২৪ আগস্ট ২০১৯, শনিবার ১১:২৩:৫৪ এএম
সর্বশেষ:

০৯ আগস্ট ২০১৯ ০৭:৪২:১৮ পিএম শুক্রবার     Print this E-mail this

ঈদে ভোমরা বন্দরে ৮দিন ছুটি

এসএম শহীদুল ইসলাম, সাতক্ষীরা থেকে
বাংলার চোখ
 ঈদে ভোমরা বন্দরে ৮দিন ছুটি

পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে টানা ৮দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরে।
বাংলাদেশ-ভারত ব্যবসায়ীরা যৌথভাবে এ সিদ্ধান্ত নিয়েছেন। তবে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও পাসপোর্ট যাত্রীদের যাতায়াত স্বাভাবিক থাকবে। শুক্রবার (০৯ আগস্ট) থেকে পরবর্তী শুক্রবার (১৬ আগস্ট) পর্যন্ত বন্ধ থাকবে বন্দরের যাবতীয় আমদানি-রপ্তানি কার্যক্রম।
সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আরাফাত হোসেন বলেন, ঈদ-উল-আজহা উপলক্ষে শুক্রবার (৯ আগস্ট) থেকে বাংলাদেশের সরকারি ছুটি, জাতীয় শোক দিবস ও সাপ্তাহিক ছুটি মিলে ১৬ আগস্ট পর্যন্ত ছুটিতে থাকবে সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর। ছুটিকালীন বন্দরে সব ধরনের পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। ১৭ আগস্ট পুনরায় সচল হবে বন্দরের যাবতীয় কার্যক্রম। এ বিষয়ে উভয় দেশের ব্যবসায়ী সংগঠন, কাস্টমস্, বন্দর কর্তৃপক্ষ ও ইমিগ্রেশনের মধ্যে পত্র বিনিময় করা হয়েছে।
আরাফাত হোসেন আরো বলেন, ঈদুল আজহা উপলক্ষে ভোমরা স্থলবন্দর ও ভারতের ঘোজাডাঙ্গা শুল্ক স্টেশন উভয় দেশের আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের যৌথ সিদ্ধান্তে ৯ থেকে ১৬ আগস্ট পর্যন্ত টানা আটদিন ছুটি ভোগ করবে। তাই টানা ৮ দিন বন্ধ থাকবে বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম। ১৭ আগস্ট যথারীতি সচল হবে বন্দরের যাবতীয় কার্যক্রম।
ভোমরা ইমিগ্রেশন ইনচার্জ বলেন, ঈদ উপলক্ষে ভোমরা স্থলবন্দর দিয়ে ব্যবসায়ীদের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close