২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার ০৮:৩৫:৫৯ এএম
সর্বশেষ:

১২ আগস্ট ২০১৯ ০১:৫৭:১৫ এএম সোমবার     Print this E-mail this

অর্থকষ্টে মেয়েকে খু’ন, এরপর আত্মহ’ত্যা অভিনেত্রীর

বিনোদন ডেক্স
বাংলার চোখ
 অর্থকষ্টে মেয়েকে খু’ন, এরপর আত্মহ’ত্যা অভিনেত্রীর

মেয়েকে খু’ন করে নিজের গলায় ফাঁ’স দিলেন ভারতের এক টেলিভিশন অভিনেত্রী। শুক্রবার সকালে ভারতের মুম্বাইয়ের থানের কালওয়াতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। প্রচণ্ড মানসিক অবসাদ থেকেই অভিনেত্রী আ’ত্মঘা’তী হয়েছেন বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, ৪০ বছর বয়সী অভিনেত্রী প্রজ্ঞা প্রশান্ত পারকার ও তাঁর মেয়ে শ্রুতি থানের কালওয়া এলাকার গৌরী-সুমন সো’সাই’টিতে বাস করতেন। মারাঠি টেলিভিশন অভিনেত্রী প্রজ্ঞা দীর্ঘদিন ধরে কাজ পাচ্ছিলেন না। ভীষণ আর্থিক সংকটে দিন কাটছিল এ অভিনেত্রীর। এ সংকটই তাঁকে ঠেলে দেয় মানসিক অবসাদের দিকে। ফলে তিনি সিদ্ধান্ত নেন আ’ত্মঘা’তী হওয়ার। গলায় ফাঁ’স নেওয়ার আগে নিজের মেয়েকে গলা টিপে হ’ত্যা করেন প্রজ্ঞা।

প্রজ্ঞার মৃতদেহের পাশ থেকে তাঁর লেখা সুইসাইড নোটে মেয়েকে গলা টিপে হ’ত্যার কথা স্বীকার করে নিয়েছেন। ওই সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, ঘটনার সময় প্রজ্ঞার স্বামী বাইরে ছিলেন। সকাল সাড়ে ৯টায় জিম থেকে ফিরে এসে তিনি স্ত্রী ও মেয়ের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে ফোন করে জানান।

শ্রুতির দেহ তখন খাটের ওপর পড়ে ছিল। প্রজ্ঞার স্বামী তাড়াতাড়ি দুজনকে হাসপাতালে নিয়ে যান। তবে শেষরক্ষা হয়নি। মা-মেয়েকে চিকিৎসকেরা মৃত ঘোষণা করে। এরই মধ্যে প্রজ্ঞা ও তাঁর মেয়ে শ্রুতির মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় অভিনেত্রীর স্বামী প্রশান্তকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close