২৩ আগস্ট ২০১৯, শুক্রবার ০৫:৩৫:২০ পিএম
সর্বশেষ:

১৩ আগস্ট ২০১৯ ০৯:১৫:২৯ পিএম মঙ্গলবার     Print this E-mail this

মহিষের তান্ডবে আহত ১১

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি
বাংলার চোখ
 মহিষের তান্ডবে আহত ১১

টাঙ্গাইলের ঘাটাইলে কোরবানির সময় মহিষ লাফিয়ে উঠে ১১ জনকে আহত করেছে। পরে মহিষকে নিয়ন্ত্রণে আনতে এক রাউন্ড গুলি ছুড়েছে পুলিশ। তবে পুলিশের ছোড়া গুলি মহিষের গায়ে লাগেনি। সোমবার ঘাটাইল উপজেলার যুগিহাটি গ্রামে আরিফুল সরকারের বাড়িতে এই ঘটনা ঘটে।
আহতরা হলেনÑ যুগিহাটি গ্রামের আক্তার সরকারের ছেলে আরিফুল ইসলাম, ইকবাল সরকার ও আতাউর সরকার, একই গ্রামের শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম। বাকি আহতদের পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, ঈদ উপলক্ষে যুগিহাটি গ্রামের আরিফুল ইসলামের একটি মহিষ কয়েকজন মিলে কোরবানি দিচ্ছিল। এ সময় মহিষটি মাটি থেকে লাফিয়ে উঠে।
পরে সেখানে থাকা একই পরিবারের ৫ জনকে আহত করে মহিষটি ভূঞাপুর উপজেলার কাগমারি পাড়ায় চরায় চলে আসে। তবে পাগলা মহিষ নিয়ন্ত্রণে ঘাটাইল থানার পুলিশ কোন উদ্যোগ না নেয়ায় মহিষটি ভূঞাপুর অংশে চলে গেছে। পরে ভূঞাপুর থানা পুলিশ পাগলা মহিষকে মেরে ফেলার জন্য গুলি ছুড়লে সেটি মহিষের গায়ে লাগেনি।
এ ব্যাপারে ভুঞাপুর থানার এসআই টিটু চৌধুরী বলেন, ভূঞাপুর উপজেলার ইউএনও নির্দেশে ক্ষিপ্ত ওই মহিষটিকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোড়া হয়। এতে মহিষটি সরে গেলে গুলি লক্ষ্যভিষ্ট হয়। ততক্ষণে মহিষটিকে দেখতে আশপাশের হাজারোও উৎসুক মানুষ চলে আসে।
এতে পুনরায় গুলি করা সম্ভব হয়নি মানুষের নিরাপত্তার বিষয়টি চিন্তা করে। বারবার উৎসুক জনতাকে সেখান থেকে সরাতে মাইকে করা হলেও তারা কোন কর্ণপাত করছে না। রাত ৮টার পার হলেও মহিষটিকে নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। তবে মহিষটি প্রায় তিনঘণ্টা যাবৎ একই স্থানে দাড়িয়ে রয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close