২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ০১:০৯:৫১ পিএম
সর্বশেষ:

১৬ আগস্ট ২০১৯ ০১:১৭:৪৯ এএম শুক্রবার     Print this E-mail this

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে গ্রামকে শহর বানানো হচ্ছে --এমপি হাবিবর

ইমরান হোসেন ইমন, ধুনট (বগুড়া) প্রতিনিধি:
বাংলার চোখ
 বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে গ্রামকে শহর বানানো হচ্ছে --এমপি হাবিবর

বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন। তার নেতৃত্বে বাংলার মানুষ স্বাধীন হয়েছে। তিনি এদেশকে স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু ঘতকেরা স্বপরিবারে তাকে মির্মমভাবে হত্যা করেছে। সেদিন ভাগ্যক্রমে বেচেঁ গেছেন তার সুযোগ্য দুই কণ্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা। তারা বেঁচে আছেন বলেই দেশের আজ উন্নয়ন হচ্ছে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করতে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। প্রতিটি গ্রামকে শহরে পরিনত করতে বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে। তবে কিছু কুচক্রী মহল দেশের উন্নয়ন কাজ বাধাগ্রস্থ করতে বিভিন্ন গুজব ও অপপ্রচার চালিয়ে যচ্ছে। তাই সবাইকে সাজগ থকতে হবে।   
বৃহস্পতিবার সকাল ১১টায় বগুড়ার ধুনট উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শোক র‌্যালী শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ধুনট সদর প্রাথমিক বিদ্যালয়ের শেখ রাসেল অডিটোরিয়াম হলে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ টিআইএম নূরুন্নবী তারিক, সাধারন সম্পাদক ও ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, সহকারী কমিশনার (ভূমি) জিন্নাত রেহেনা, ধুনট থানার ওসি ইসমাইল হোসেন, ধুনট পৌর মেয়র এজিএম বাদশাহ্, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম সোবাহান, রেজাউল করিম রেজা, প্রকৌশলী আসিফ ইকবাল সনি, ভাইস চেয়ারম্যান মহীন আলম, উপজেলা কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কামরুল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম জিন্নাহ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার, সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন প্রমূখ। আলোচনাসভা শেষে ধুনট উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পৃথক শোক র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংসদ হাবিবর রহমান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close