২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ০১:৩১:০৮ পিএম
সর্বশেষ:

১৬ আগস্ট ২০১৯ ০৮:৪৬:৩৭ পিএম শুক্রবার     Print this E-mail this

খালেদা জিয়া প্রত্যেকদিন জন্মদিন বদলায় :আইনমন্ত্রী

ইফতেয়ার রিফাত ব্রাহ্মণবাড়িয়া থেকে
বাংলার চোখ
 খালেদা জিয়া প্রত্যেকদিন জন্মদিন বদলায় :আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি বলেছেন, “খালেদা জিয়া প্রত্যেকদিন জন্মদিন বদলায়”। আজ যদি তিনি জন্মদিন পালন করেন তাহলে তো এটা ৭৫তম জন্মদিন হবেনা, এটা হবে প্রথম জন্মদিন। আর তাঁর এ রকম প্রথম জন্মদিন যে কত আছে তার আল্লাহ জানে।’
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ১৫ আগস্টের বদলে ১৬ আগস্ট জন্মদিন পালন করছেন- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।
জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আইনমন্ত্রী আরো বলেন, ‘বঙ্গবন্ধুর দুই খুনীর একজন আমেরিকায়, আরেকজন কানাডায় আছেন। আমেরিকায় যিনি আছেন তাকে দেশে ফিরিয়ে আনা হবে। কানাডায় যিনি আছেন তাকে ফিরিয়ে আনতে আইনগত প্রচেষ্টা চালানো হচ্ছে। বাকি চারজন কে কোথায় আছেন তাদের বিষয়েও খেঁাজ নেয়া হচ্ছে। আমি বলতে চাই বঙ্গবন্ধুর খুনীরা যে যেখানেই থাকুক তাদেরকে দেশের মাটিতে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনা হবে।
মন্ত্রী আরো বলেন, ‘১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করার পর বাংলাদেশকেও হত্যার ষড়যন্ত্র করা হয়। বাংলাদেশকে মিনি পাকিস্তান তৈরি করার জন্য প্রচেষ্টা ছিল এবং প্রায় তৈরিও করা ফেলা হয়েছিল। ১৯৯৬ সালে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বাংলাদেশের ভাগ্য পরিবর্তন হতে শুরু করে। আমি বলতে চাই গণতন্ত্রকে নিয়ে খেলা করলে তাদেরকে আইনিভাবে উচিৎ শিক্ষা দেয়া হবে।   
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র ও যুবলীগের আহবায়ক মোঃ তাকজিল খলিফা কাজল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আইন মন্ত্রণালয়ের সচিব মো. গোলাম সারোয়ার, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ।
এদিকে শুক্রবার দুপুরে কসবা উপজেলার কসবা-সৈয়দাবাদ-নয়নপুর-মন্দভাগ সড়কের সংস্কার কাজ এবং বিকেলে কসবা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত  জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close