২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ০১:০২:২০ পিএম
সর্বশেষ:

১৭ আগস্ট ২০১৯ ০২:২৬:২০ পিএম শনিবার     Print this E-mail this

ছাত্রদলের মনোনয়ন ফরম বিতরণ শুরু

ডেক্স রিপোর্ট
বাংলার চোখ
 ছাত্রদলের মনোনয়ন ফরম বিতরণ শুরু

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিল নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। নির্বাচনে আপিল কমিটির প্রধান এবং ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমান বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়।

ঘোষণা অনুযায়ী, আগামী ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত কাউন্সিলরদের ভোটে ছাত্রদলের আগামী দিনের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে।

উদ্বোধনী বক্তব্যে শামসুজ্জামান দুদু বলেন, যারা এই দুঃসময় ছাত্রদলকে এগিয়ে নেয়ার জন্য শত নির্যাতন উপেক্ষা করে, কারাবরণ করে, হামলা মামলা সহ্য করে তারেক রহমানের চিন্তা পরামর্শে এক হচ্ছেন তাদেরকে অভিনন্দন জানাই।

তিনি বলেন, নির্যাতিত আমাদের ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে বিরের বেশে দেশে ফিরিয়ে আনতে এবং আমাদের জনপ্রিয় নেত্রী, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আন্দোলন সংগ্রামের মাধ্যমে মুক্ত করতে ছাত্রদলের আগামী নেতৃত্ব সক্রিয় ভূমিকা পালন করবে বলে আসা প্রকাশ করছি।

এরপর মনোনয়ন বিতরণের প্রথম দিনেই মনোয়নপত্র সংগ্রহ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের যুগ্ম-সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, এর পর ছাত্রদলের বিলুপ্ত কমিটির সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক মামুন খান এবং ছাত্রদল নেতা আলিমুল হাকিম মুন্সি।

এ সময় আরও উপস্থিত ছিলেন ছাত্রদলের সাবেক সভাপতি ড. আসাদুজ্জামান রিপন, ফজলুল হক মিলন, অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন, ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সাবেক ছাত্রনেতা এবি এম মোশাররফ হোসেন, সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল, আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, রাজিব আহসান, সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু, হাবিবুর রশিদ হাবিব, আকরামুল হাসান প্রমুখ।

নতুন ঘোষণা অনুযায়ী, সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মনোনয়নপত্র ১৭ ও ১৮ আগস্ট বিতরণ করা হবে। জমা দেয়া যাবে ১৯ ও ২০ আগস্ট। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩১ আগস্ট।

২২-২৬ আগস্ট যাচাই-বাছাই শেষে ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এরপর ১২ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ভোটের জন্য প্রচার চালাতে পারবেন। ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close