২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার ০৩:৪৮:১৮ পিএম
সর্বশেষ:

২৮ আগস্ট ২০১৯ ০২:০৬:১৭ পিএম বুধবার     Print this E-mail this

গোপালগঞ্জে দুই দিনব্যাপী “মুজিব মানে মুক্তি” নাটকের প্রদর্শনী

ষ্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ থেকে
বাংলার চোখ
 গোপালগঞ্জে  দুই দিনব্যাপী “মুজিব মানে মুক্তি” নাটকের প্রদর্শনী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪-তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জে অনুষ্ঠিত হচ্ছে দুই দিনব্যাপী “মুজিব মানে মুক্তি” নাটকের প্রদর্শনী। জেলা শিল্পকলা একাডেমি এ নাটকের প্রদর্শনীর আয়োজন করে।

আজ বুধবার সকালে শেখ ফজলুল হক মনি অডিটরিয়ামে এ নাটক প্রদর্শনীতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। এসময় গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক খন্দকার এহিয়া খালেদ সাদী, জেলা কালচারাল অফিসার আল মামুন বিন সালেহসহ বীণাপানি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, শেখ হাসিনা সরকারী বালিকা স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অবিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

নাট্যজন লিয়াকত আলী লাকীর গ্রন্থনা ও নির্দেশনায় জেলা শিল্পকলা একাডেমীর শিল্পীরা এ নাটকে অংশ নেন। বাংলাদেশ এবং বঙ্গবন্ধু ইতিহাসের এক অবিচ্ছেদ্দ অংশ এ বিষয়কে কেন্দ্র করে ব্রিশিট আমল থেকে শুরু করে পাকিস্তানী শাসন ও শোষন এবং বাংলা দেশের স্বাধীনতা অর্জন, ৭৫-এর ১৫ আগষ্ট জাতির পিতাকে হত্যাকান্ডের প্রতিটি ঘটনা এ নাটকে তুলে ধরা হয়। মন্ত্রমুগ্ধের মত এ নাটক উপভোগ করেন আগত অতিথিবৃন্দ ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা।

বঙ্গবন্ধুর জীবনী নিয়ে মঞ্চায়িত এ নাটকের মুল লক্ষ্য ছিল নতুন প্রজন্মকে সঠিক ইতিহাস জানানো।  আগামীকাল ২৯ আগস্ট এ নাটক প্রদর্শনী শেষ হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close