১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার ০৬:৪৩:৪৯ এএম
সর্বশেষ:

০৭ সেপ্টেম্বর ২০১৯ ০৭:৪৯:১৫ পিএম শনিবার     Print this E-mail this

আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয় --- মতিয়া চৌধুরী

শেরপুর প্রতিনিধি
বাংলার চোখ
 আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয় --- মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি
বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন দেশকে সাজানো।রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা মানে  ফুল ফুটানোর আনন্দ উপভোগ করা। আওয়ামী লীগ ক্ষমতায় আসে দেশ গড়তে আর অন্যেরা ক্ষমতায় আসে লুটপাট করতে।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে তার নির্বাচনী এলাকা নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে বিভিন্ন সরকারী-বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানসমুহে লোহার বেঞ্চ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি  বলেন, শেখ হাসিনার কাছে যাদুর কাঠি আছে। আর সেটি হলো নিখাদ দেশপ্রেম ও দেশের মানুষের ভালোবাসা। শেখ হাসিনা ক্ষমতায় এলেই গরীবের সন্তানরা লেখাপড়া করার সুযোগ পায়। তিনি দেশের সম্পদ রক্ষা করেন। তাইতো তিনি এখন বিশ্বের রাষ্ট্র নায়কদের তালিকায় টপ টেনে আছেন।

তিনি বলেন, ১৯৯৬ সালে আওয়ামী  লীগ ৪০ লাখ টন খাদ্য ঘাটতি নিয়ে ক্ষমতায় বসে। পরে ২০০০ সাল থেকে এখন পর্যন্ত দেশ খাদ্যে স্বয়ং সম্পন্ন হয়েছে।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমানের সভাপতিত্বে এসময় সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ
কুরুনী, সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ বকুল, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া বুলু, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হালিম উকিল, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আছমত আরা আছমা, কৃষক
লীগের যুগ্ম আহবায়ক হাজী আজাদ মিয়া, পৌর মেয়র হাজী আবুবক্কর সিদ্দিকসহ আওয়ামী লীগ, অংগ সংগঠনের নেতা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন।
এদিন মতিয়া চৌধুরী এমপি উপজেলার ১৮০টি প্রাথমিক, নিম্নমাধ্যমিক, মাধ্যমিক ও মাদ্রাসায় টিআরের (টেষ্ট রিলিফ) ৩৭ লাখ ৩৩৫ টাকায় তৈরিকৃত ৯৫৬ জোড়ালোহার বেঞ্চ বিতরণ করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close