১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০৬:৪৯:১১ পিএম
সর্বশেষ:

১১ সেপ্টেম্বর ২০১৯ ১০:১৭:১১ পিএম বুধবার     Print this E-mail this

উম্মতে মোহাম্মদীর ঘরে ঘরে আহলে বায়াতের প্রেম প্রতিষ্ঠা করতে হবে- শাহাজাদা সৈয়দ মাওলানা তানভীর হাদী

মুহাম্মদ মহরম হোসাইন, চট্টগ্রাম ব্যুরো
বাংলার চোখ
 উম্মতে মোহাম্মদীর ঘরে ঘরে আহলে বায়াতের প্রেম প্রতিষ্ঠা করতে হবে- শাহাজাদা সৈয়দ মাওলানা তানভীর হাদী

রাহবারে ত্বরিকত, শাহাজাদা সৈয়দ মাওলানা তানভীর হাদী আল হাসানী ওয়াল হোসানী আল-মাইজভান্ডারি(মজিআ.) বলেছেন, উম্মতে মোহাম্মদীর ঘরে ঘরে আহলে বায়াতের প্রেম প্রতিষ্ঠা করতে হবে। তাঁদের প্রতি অকুণ্ঠ মহব্বত পোষণ ছাড়া কখনো পরিপূর্ণ ঈমানদার ও জান্নাতের ভাগিদার হওয়া যাবে না। আহলে বায়াতের প্রতি ভালোবাসা প্রদর্শন, তাঁদের প্রতি শর্তহীন আনুগত্যই উম্মতে মোহাম্মদীর ঈমানের অঙ্গ।

মঙ্গলবার রাতে চট্টগ্রাম জমিয়তুল ফালাহ্ জাতীয় মসজিদ ময়দানে ১০ দিন ব্যাপী আন্তর্জাতিক শোহাদায়ে কারবালা মাহফিল` ১৯ এর সমাপনী দিবসে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন রাহবারে শরিয়ত ও তরিকত শাহসূফি মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী (মাজিআ) এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিহ্মা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধূরী নওফেল।
 
শাহাদাতে কারবালা মাহফিল পরিচালনা পর্ষদের প্রধান পৃষ্ঠপোষক ও চেয়ারম্যান এবং পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান ইসলামী চিন্তাবিদ সূফী মোহাম্মদ মিজানুর রহমান এর পরিচালনায় এতে প্রধান আকষন ছিলেন
হযরত বড় পীরের (রা.) আউলাদ শাহসূফি আল্লামা সৈয়দ আফিফ আবদুল কাদের মনসুর আল জিলানি আল বাগদাদি (মজিআ.)। বিদেশি আলোচক ছিলেন ভারত এলাহাবাদ কাসওয়াসা দরবার শরিফের সাজ্জাদানশীন শাহসূফি আল্লামা মাহমুদ আশরাফ আল আশরাফি আল জিলানী (মজিআ.)।

মাহফিলে শাহসূফি সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী বলেন, আহলে বায়তে রাসূলের (দ.) প্রতি নিঃশর্ত আনুগত্য ও ভালোবাসাই দুনিয়া-আখেরাতে শান্তি ও মুক্তির একমাত্র পথ। আওলাদে রাসূল (দ.) ও আউলিয়ায়ে কেরামের পদাঙ্ক অনুসরণের মাধ্যমে বিশ্বব্যাপী চলমান বিপর্যস্ত অবস্থা ও দুঃখ-দুর্দশা থেকে মুসলমানদেরকে পরিত্রাণের পথ খুঁজতে হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close