২৩ অক্টোবর ২০১৯, বুধবার ০৪:৩৭:৩৮ পিএম
সর্বশেষ:

১৪ সেপ্টেম্বর ২০১৯ ০১:৪১:৫২ এএম শনিবার     Print this E-mail this

লিংক-থ্রি’র প্রতারণায় যশোরের গ্রাহকরা

যশোর প্রতিনিধি
বাংলার চোখ
 লিংক-থ্রি’র প্রতারণায় যশোরের গ্রাহকরা

 যশোরে ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান লিংক-থ্রি’র প্রতারণা ফ্যাক্টে আটকে পড়েছেন গ্রাহক। প্রতি নিয়ত শিকার হচ্ছেন শত শত গ্রাহক। প্রতারণার মাধ্যমে গ্রাহকদের কাছ থেকে হাতিয়ে নেওয়া হচ্ছে হাজার হাজার টাকা। সেবার নামে চলছে প্রতারণা। এতে করে ভোগান্তিতে গ্রাহকদের জীবন দুর্বিসহ হয়ে উঠেছে।
বিভিন্ন মুখরোচক বিজ্ঞাপনে গ্রাহক আকৃষ্ট হলেও আদতে সেই অনুযায়ী সেবা দিতে পারছে না প্রতিষ্ঠানটি। এ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তির সময়ে সকল গ্রাহককে সর্বোচ্চ সেবা প্রদানের প্রতিশ্রুতি দিলেও সংযোগ প্রদানের পর তাদের দেখা পাওয়া যাচ্ছে না। এই প্রতিষ্ঠানের যশোরের সমন্বয়কারীকে কখনো ফোনে পাওয়া যায়নি। তাকে ফোন করা হলে হয় বন্ধ না হয় তিনি রিসিভ করেন না।
অভিযোগে প্রকাশ, লিংক-থ্রি টেকনোলজি লিমিটেড (লিংক-থ্রি’র) সর্বোচ্চ সেবার প্রতিশ্রুতি দিয়ে গ্রাহক সৃষ্টি করা হয়। প্রতিশ্রুতি পেয়ে সেবা গ্রহণ করলেও দিনে বেশির ভাগ সময়ই ইন্টারনেটের গতি থাকে দূর্বল। একেবারেই না থাকাসহ নানাবিধ সমস্যায় জন্য গ্রাহকরা বার বার ‘লিংক-থ্রি’ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেও কোন সমাধান পান না। কবে সমাধান হবে সে ব্যাপারেও কেও কিছু বলতে পারে না। অথচ মাস শেষ হলেই গ্রাহকদের লাইন সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়।
লিংক থ্রি’র গ্রাহক অভিযোগ করেন, মাসের শুরুতে টাকা নিয়ে নেয় সেবাদানকারী প্রতিষ্ঠান। বিল দিতে একদিন বিলম্ব হলে সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। আবার বিল জমা দেওয়ার ২৪ ঘণ্টা পার হতে না হতেই সংযোগে দেখা  দেয় ত্রুটি। যা মাসজুড়ে চলতে থাকে। বিকাশের মাধ্যমে টাকা দেওয়ার পর তাদের ফোন করে আর পাওয়া যায় না। যদিওবা ফোন রিসিভ করে তখন জবাব দেয় ৭২ ঘণ্টার আগে সংযোগ ঠিক করা সম্ভব হবে না। কিন্তু সেই ৭২ ঘণ্টাও অনেক সময় পার হয় না।
অভিযোগ রয়েছে, গত জুলাই মাসে এই গ্রাহকের নেট লাইন কেটে দেওয়া হয়। এরপর ১ আগস্ট লিংক থ্রি টেকনোলজির পক্ষ থেকে এসএমএস’র মাধমে জানানো হয়, ফিরে আসলেই পাবেন একমাস ফ্রি ইন্টারনেট সেবা। সাথে ২০% ডিসকাউন্ট। তাকে ২০% ডিসকাউন্ট দেওয়া হলেও একমাস ফ্রি সেবা দেওয়া হয়নি। আর এভাবেই প্রতারণা চালিয়ে যাচ্ছে গ্রাহকদের সাথে।
তিন মাস আগে লিংক-থ্রি সংযোগ নিয়েছিল এক গ্রাহক। এরপর থেকেই প্রতিদিন অন্তত ২০ থেকে ৩০ বার তার নেট আসে আর যায়। অফিসিয়াল নম্বরে ফোপন করেও  তিনি কোন সমাধান পাননি। আর কাজের সময় নেট খুবই দুর্বল।
এ ব্যাপারে লিংক-থ্রি টেকনোলজি লিমিটেডের ০৯৬৭৮১২৩১২৩ নম্বরে ফোন করা হলে মেহজাবিন নামে এক সাপোর্ট ইঞ্জিনিয়র জানান, তাদের সেবার মান ভালো। কিছু কিছু সময় সমস্যা হয়। আমাদের কর্মী বাহিনী সেবা দিতে পারে।
অভিযোগের বিষয়ে তিনি বলেন এসব অভিযোগ সব কোম্পানির বিরুদ্ধে আছে। আমাদের বিরুদ্ধেও আছে। অভিযোগ থাকবেই। কেউ চাউলে সেবা নিতে পারে। না চাইলে নাও নিতে পারে। ভালো লাগলে নেবে, না লাইলে না নেবে। আমরা কারো হাত পায়ে ধরে সেবা দিচ্ছি না। মাসিক বিলে ফ্রি’র বিষয়ে জানতে চাইলে বলেন, এ রকম কোন অফার তাদের নেই। কোম্পানির পক্ষ থেকে এসএমএস’র মাধ্যমে ম্যাসেজ দিয়েছে জানানো হলেও তিনি টালবাহানা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close