২৩ অক্টোবর ২০১৯, বুধবার ০৪:০৬:৪১ পিএম
সর্বশেষ:

২০ সেপ্টেম্বর ২০১৯ ১১:২৮:৩২ পিএম শুক্রবার     Print this E-mail this

আওয়ামীলীগের সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে চাই-বিএইচ হারুন, এমপি

ঝালকাঠি প্রতিনিধি
বাংলার চোখ
 আওয়ামীলীগের সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে চাই-বিএইচ হারুন, এমপি

 আমি চাই দুই উপজেলায় যারা নির্বাচিত হয়েছেন তারা আমাদের সাথে দলে কাজ করতে পারবেন। স্থানীয় নির্বাচনে যারা অংশ নিয়েছেন তাদের নিয়ে একসাথে কাজ করতে চাই। আসুন আপনাদের আমার দলে স্বাগতম। কেন্দ্র থেকে অন্য রকম একটা আওয়াজ ছিল যে কারনে নির্বাচনটা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিবেন সেই সিদ্ধান্ত মেনে চলতে চাই। গত দুই নির্বাচন পূর্বে রাজনীতিতে নারীদের অংশগ্রহন আজকের তুলনায় অত্যন্ত নগন্য ছিল। বৃহস্পতিবার রাতে ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুলহক হারুন তার নিজ বাড়ি আওয়ামীলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন। তিনি জাতীয় সংসদ নির্বাচনের প্রায় আট মাস পর দুই দিনের ব্যক্তিগত সফরে তার গালুয়ার গ্রামের বাড়িতে আসলে নেতা-কর্মীরা উদ্দেশ্যে তার বাড়ির সামনে অস্থায়ী মঞ্চে এ কথা বলেন। এসময় রাজাপুর কাঠালিয়া ২ উপজেলার উপজেলা চেয়ারম্যান সহ উপজেলা আওয়ামীলীগের অনেক নেতা উপস্থিত ছিলেননা।
অনুষ্ঠানে রাজাপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী মিলন মাহমুদ বাচ্চু বলেন মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাদের ক্ষমা করনে তবে আমরা এই দলে আরও সক্রিয়ভাবে কাজ করে যাবো। আর যদি দলে ফিরিয়ে না নেন তবে ছায়ার মত এই দলের সাথে আছি। স্থানীয় এমপি বিএইচ হারুনের সাথে আমরা আছি। জাতীয় সংসদ নির্বাচনের ৮ মাস পর স্থানীয় এমপি এলাকায় আসলে তার এ যাত্রায় এলাকায় আসার ব্যপারে রাজাপুর উপজেলা আওয়ামীলীগ এক সংবাদ সম্মেলন ডেকেও তা স্থগিত করে দেয়। রাজাপুর উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী মিলন মাহমুদ বাচ্চৃ, কাঠালিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যন পদে বিদ্রোহী প্রার্থী গোলাম কিবরিয়া সিকদারসহ অনেক ইউপি চেয়ারম্যনসহ নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close