০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার ১১:২৫:০৭ পিএম
সর্বশেষ:

২২ সেপ্টেম্বর ২০১৯ ০১:১৭:২২ এএম রবিবার     Print this E-mail this

বিভেদ ভুলে একমঞ্চে ঢাকাই ছবির সব তারকা

বিনোদন ডেক্স
বাংলার চোখ
 বিভেদ ভুলে একমঞ্চে ঢাকাই ছবির সব তারকা

কথায় নয়, এবার কাজে কর্মেও ঢাকাই ছবিতে সুবাতাস বইবে! এমন ভরসা নিয়েই সব বিভেদ ভুলে এবার একমঞ্চে দাঁড়ালেন ঢাকাই ছবির সব তারকা!

দ্বন্দ্ব-বিভেদ ভুলে বিশ্ব শান্তি দিবসে এ যেন এক পরম শান্তি! ঢাকাই ছবিতে এই দৃশ্য বিরল! আর এই বিরল কাজটিই করলো টিএম ফিল্মস। যার কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নি।


বিশ্ব শান্তি দিবসের একমঞ্চে ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম ও তাসকিনের মতো তারকারা।একই মঞ্চে নায়িকাদের মধ্যে ছিলেন বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা।

বাংলাদেশের এসব তারকাদের মধ্যে মধ্যমণি হয়ে দাঁড়িয়ে ছিলেন বলিউডের রকস্টার, মাদ্রাজ ক্যাফে ছবির নায়িকা নার্গিস ফাখরি।

মূলত ‘মিউজিক ফর পিস’ অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক সংগীতায়োজন করছে কৌশিক-মুন্নির ‘গান বাংলা’ চ্যানেলটি। প্রতিষ্ঠানটি শনিবার সাতে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে জমকালো আয়োজনের মাধ্যমে দেশের বেশিরভাগ তারকাদের এক মঞ্চে জড়ো করলেন।

‘উইন্ড অব চেঞ্জ’ দিয়ে বাংলা গানকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে গেছেন কৌশিক হোসেন তাপস। এবার তিনি সিনেমা প্রযোজনায় নামছেন। সেজন্য তার ডাকেই হাজির হয়েছেন দেশের জনপ্রিয় তারকারা।

তারকাদের মধ্যেই প্রত্যেকেই মঞ্চে দাঁড়িয়ে টিম ফিল্মসের এই প্রযোজনায় আসাকে সাদরে গ্রহণ করে অভিনন্দন জানান। তারা বলেন, গানকে যেভাবে নতুন করে জাগিয়েছে ‘গান বাংলা’র কৌশিক হোসেন তাপস, একইভাবে তিনি সিনেমা প্রযোজনা করে বাংলা চলচ্চিত্রলে সমৃদ্ধ করবেন এটাই প্রত্যাশা।

এসময় কৌশিক হোসেন তাপস বলেন, আগামী বছর থেকে মঞ্চে উপস্থিত প্রতিটি তারকাই টিএম ফিল্মসের নির্মিত ছবিতে কাজ করবেন।

তারকাদের মিলনমেলা শেষে মঞ্চে গান পরিবেশন করেন কৈলাস খের। তার আগে মঞ্চে গান পরিবেশ করেন কৌশিক হোসেন তাপস।

শুভেচ্ছা বক্তব্য রাখেন নার্গিস ফাখরি। এই আয়োজনে এনবিআরের চেয়ারম্যান, সেনাপ্রধান, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রীসহ একাধিক সচিব উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close