২০ অক্টোবর ২০১৯, রবিবার ০৩:৩১:৫৬ পিএম
সর্বশেষ:
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মাঠে নামছে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন; দ্রুত মোতায়েনের জন্য ১টি প্লাটুনকে নেয়া হয়েছে হেলিকপ্টারে           

২২ সেপ্টেম্বর ২০১৯ ০৩:২২:৪৩ পিএম রবিবার     Print this E-mail this

দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : পলক

চুয়াডাঙ্গা প্রতিনিধি
বাংলার চোখ
 দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : পলক

 দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। (২২- সেপ্টেম্বার) রোববার চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলনে কক্ষে আইসিটি বিষয়ক সমাবেশের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বলেন তিনি।

 এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে দেশে দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান চলছে। এই অভিযান চলমান থকবে। দুর্নীতিবাজরা কোন দলের হতে পারে না। তারা দেশ ও জনগণের শত্রু। দেশরতœ শেখ হাসিনা কখনো অন্যায়ের সাথে আপোস করেননি উল্লেখ করে তিনি আরো বলেন, ভবিষ্যতে কোনোদিন তিনি অন্যায়ের সাথে আপোষ  করবেন না। দুর্নীতিবাজরা যত বড় শক্তিশালীই হোক না কেন তাদেরকে আইনের আওতায় আসতেই হবে।

এর আগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইসিটি কমিটির সভায় চুয়াডাঙ্গা জেলার তথ্য ও প্রযুক্তির অগ্রগতির বিষয় নিয়ে সকল সরকারী বেসরকারী উদ্যোক্তাসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষের সাথে মত বিনিময় করেন প্রতিমন্ত্রী। এই সভায় জেলা প্রশাসক নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইনফো সরকার তৃতীয় পর্যায়ের প্রকল্পের পরিচালক বিকর্ণ কুমার ঘোষ। চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিুপুসহ জেলার গন্যমান্য ব্যক্তিবর্গ।

    এর আগে প্রতিমন্ত্রী চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার উথলী এলাকায় ৪.৫একর জমির উপর হাইটেকপার্ক নির্মাণের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close