২০ অক্টোবর ২০১৯, রবিবার ০৩:২১:৩৯ পিএম
সর্বশেষ:
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মাঠে নামছে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন; দ্রুত মোতায়েনের জন্য ১টি প্লাটুনকে নেয়া হয়েছে হেলিকপ্টারে           

২৭ সেপ্টেম্বর ২০১৯ ০১:১৮:০৪ এএম শুক্রবার     Print this E-mail this

নায়ক মান্নার জন্মোৎসবে থাকবেন ঋতুপর্ণা

বিনোদন ডেক্স
বাংলার চোখ
 নায়ক মান্নার জন্মোৎসবে থাকবেন ঋতুপর্ণা

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক মান্না। জীবদ্দশায় অসংখ্য সুপার-ডুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। দুই যুগেরও বেশি সময় বাংলা সিনেমায় দাপিয়ে বেড়িয়েছেন প্রয়াত এই চিত্রনায়ক। অভিনয় করেছেন ওপার বাংলার ছবিতেও।

প্রয়াত এই নায়ককে প্রজন্মের পর প্রজন্ম বাঁচিয়ে রাখতে এমএআর ক্রিয়েশন আয়োজন করতে যাচ্ছে ‘মান্না জন্মোৎসব-২০২০’। আগামী বছরের ১৪ এপ্রিল নায়ক মান্নার জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন টালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলাদেশে আসা নঈম নিয়ামুলের ‘জ্যাম’ ছবির শুটিংয়ে এসে তিনি নিজে তার উপস্থিতির বিষয়টি নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে ঋতুপর্ণা বলেন, ‘মান্না ভাইয়ের জন্মোৎসব উপলক্ষে তার চলচ্চিত্র নিয়ে সাতদিনের প্রদর্শনী হতে যাচ্ছে। এটা খুবই আনন্দের। মান্না ভাই এমন একজন শিল্পী, যিনি ছিলেন, আছেন, থাকবেন। তার সঙ্গে আমি অনেক চলচ্চিত্রে কাজ করেছি। তিনি বাংলা চলচ্চিত্রের জন্য অনেক কাজ করেছেন। চলচ্চিত্র কীভাবে ভালো চলবে, দর্শক কোন ছবিটি গ্রহণ করবে তাই করতেন তিনি।’

ঋতুপর্ণা এই উৎসবের আয়োজকদের ধন্যবাদ দিয়ে বলেন, ‘শুধু উৎসব নয়, মান্না ভাইকে আমরা যেন সবসময় স্মরণ করি। আর অবশ্যই অনুরোধ করব মান্না ভাইয়ের জন্মোৎসবে যেন আমার ছবি একটি হলেও দেখানো হয়।’

এমএআর ক্রিয়েশনের আয়োজনে ‘মান্না জন্মোৎসব-২০২০’ এর উদ্বোধন হবে ২০২০ সালের ১৪ এপ্রিল। সাত দিনব্যাপী এই আয়োজনে নায়ক মান্না অভিনীত জপ্রিয় সাতটি সিনেমা প্রদর্শিত হবে। দেশের সাতটি ভেন্যুতে সাত দিনব্যাপী একযোগে ‘মান্না জন্মোৎসব-২০২০’ পালিত হবে।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৪ বছর বয়সে নায়ক মান্না মৃত্যুবরণ করেন। মান্নার উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘আম্মাজান’, ‘ত্রাস’, ‘দাঙ্গা’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘লাল বাদশা’, ‘বীর সৈনিক’ ইত্যাদি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close