১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার ০২:৫৫:০৬ এএম
সর্বশেষ:

০৪ অক্টোবর ২০১৯ ০৯:৪০:২৪ পিএম শুক্রবার     Print this E-mail this

দুর্নীতির বিরুদ্ধে সরকারের অভিযান অব্যাহত থাকবে: এডঃ মাহবুব আলী

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি
বাংলার চোখ
 দুর্নীতির বিরুদ্ধে সরকারের অভিযান অব্যাহত থাকবে: এডঃ মাহবুব আলী

বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে সরকারের চলমান অভিযান অব্যাহত থাকবে। এতোদিন যাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পেত না প্রধানমন্ত্রী তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়েছেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা কঠিন চ্যালেঞ্জ গ্রহণ করে দেশকে উন্নয়ন ও অগ্রগতির দিকে
নিয়ে গেছেন। আন্তর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। কিছু দুর্নীতিবাজ মানুষের কারণে সরকারের এ অর্জন বৃথা যেতে পারে না।


বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী বলেন, চুনারুঘাটের বালু খেকো, গাছ খেকো এবং চোরাচালানসহ সকল অপরাধের গডফাদারদের কোন রেহাই দেওয়া হবে না। কেউ সরকারের দুর্নাম করে এসব অপকর্ম করতে দেওয়া হবে না। তিনি আরো বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সকল ধর্মের মানুষ যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে যার যার ধর্ম ও উৎসব পালন করতে পারে সে লক্ষ্যে
বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তাই দুর্গা পূজা উৎসব যাতে সুষ্ঠুভাবে পালন করতে পারে সেদিকে প্রশাসনের পাশাপাশি সকলকে খেয়াল রাখতে হবে।
(৪ অক্টোবর) শুক্রবার বিকেলে চুনারুঘাট উপজেলা পরিষদ সভাকক্ষে দুর্গা পূজা উপলক্ষে সরকারি অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


চুনারুঘাট উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নুসরাত ফাতিমা ও পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রণয় পালের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোছাব্বির হোসেন বেলাল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ শামসুজ্জামান, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো: নাজমুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড: এম আকবর হোসেন জিতু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, পৌর আওয়ামীলীগ সভাপতি আবু তাহের মিয়া মহালদার, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর চৌধুরী, ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, ইউপি চেযারম্যান মো: শামছুজ্জামান চৌধুরী শামীম, সদর ইউপি চেযারম্যান মো: কাউছার আহমেদ বাহার, জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জিল্লুল কাদির লস্কর রিমন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মো: মানিক সরকার, এডভোকেট মোস্তাক বাহার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, পৌর যুবলীগের আহবায়ক নাজমুল হোসেন বকুল, যুগ্ম আহবায়ক মাজেদুল ইসলাম লুবন, আওয়ামীলীগ নেতা রুমন ফরাজী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের নির্বাহী সদস্যআনোয়ার হোসেন লিজন, উপজেলা ছাত্রীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম রুবেল, কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার এবং আওয়ামীলীগ, যুবলীগ,সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দসহ দলীয় নেতাকর্মী ও গনমান্য ব্যক্তিবর্গরা বক্তব্য রাখেন।


হবিগঞ্জের চুনারুঘাটে শারদীয় দুর্গাপূজা সুষ্ঠুভাবে উদযাপনে ৭২টি পূজা মণ্ডপে সরকারি অনুদান হিসেবে ৬ লাখ ৪৮ হাজার টাকা বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রতিটি পূজামণ্ডপে ৯ হাজার টাকা করে ৭২টি মণ্ডপের পৃথক পৃথক প্রতিনিধির হাতে মোট ৬ লাখ ৪৮ হাজার টাকা নগদ অনুদান প্রদান করেন। এসময় সকল পূজা মণ্ডপের সভাপতি-সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close