১১ ডিসেম্বর ২০১৯, বুধবার ১১:০৮:২৪ এএম
সর্বশেষ:

০৬ অক্টোবর ২০১৯ ০৩:০৯:০৮ পিএম রবিবার     Print this E-mail this

চুনারুঘাটে পূজা মন্ডপ পরিদর্শনে প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে
বাংলার চোখ
 চুনারুঘাটে পূজা মন্ডপ পরিদর্শনে প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী

সারা দেশের মতো হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বিভিন্ন মন্দিরগুলোতে চলছে উৎসবমূখর পরিবেশে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। (৫ অক্টোবর) শনিবার সন্ধ্যায় উপজেলার পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট মাহবুব আলী এমপি।

উপজেলার আমু চা বাগানের পূজাম-প পরিদর্শনকালে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন- ধর্ম যার যার, উৎসব সবার। শান্তিপূর্ণ পরিবেশে উৎসব চলবে। কোনো বিশৃঙ্খলা যাতে না হয় সে জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, চা বাগানের লোকজন আমাদের লোকজন। তারা বরাবরই নৌকাকে বোঝাই করে ভোট দিয়ে আসছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোছাব্বির হোসেন বেলাল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এড. এম আকবর হোসেন জিতু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোঃ নাজমুল হক, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, ইউপি চেযারম্যান মো: শামছুজ্জামান চৌধুরী শামীম, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ, আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন, উপজেলা যুবলীগ নেতা জাকির হোসেন পলাশ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রণয় পাল ও কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার প্রমূখ।

প্রতিমার সাজসজ্জায় আলোকিত পুরো উপজেলা। ৪ অক্টোবর মহালয়ার মধ্য দিয়ে শারদীয় দুর্গোৎসবের শুভ সূচনা হয়েছে। আগামী ৮ অক্টোবর পর্যন্ত এই দুর্গাপূজা চলবে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close